ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়া-পেকুয়ার দুই শতাধিক আলেম-ওলামা আ.লীগের প্রার্থী জাফর আলমকে সমর্থন দিলেন!

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চকরিয়া-পেকুয়া (কক্সবাজার-১) আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামীলীগের (মহাজোট) প্রার্থী চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদ্য সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম। গতকাল ২৮ নভেম্বর বিকাল সাড়ে চারটার দিকে তিনি দলের নেতাকর্মী, আলেম-ওলামা ও বৃহত্তর চকরিয়া-পেকুয়ার সাবেক ও বর্তমান জনপ্রতিনিধিদের সঙ্গে নিয়ে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রির্টানিং কর্মকর্তা নুরউদ্দিন মুহাম্মদ শিবলী নোমানের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মনোনয়নপত্র দাখিলের আগে আওয়ামীলীগ প্রার্থী সদ্য সাবেক চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম গতকাল দুপুরে চকরিয়া শেখ রাসেল মিনি স্টেডিয়ামে (মগবাজার কমিউনিটি সেন্টার মাঠে) খতমে কোরান ও মিলাদ মাহফিলের আয়োজন করেন। এতে মসজিদ-মাদরাসার অন্তত দুই শতাধিক আলেম-ওলামা বিশেষ মোনাজাতে অংশনেন। মোনাজাত পরিচালনা করেন সাহারবিল আনোয়ারুল উলুম মাদরাসার অধ্যক্ষ আলহাজ মাওলানা রুহুল কুদ্দুছ আনোয়ারী।

মিলাদ মাহফিলে অংশনেন মাওলানা মনজুর আলম, কাহাররিয়াঘোনা পীরসাহেব, কাকারা তাজুল ইসলাম মাদরাসার শিক্ষক হাফেজ বশির আহমদ, ইসলামিক ফাউন্ডেশনের চকরিয়া উপজেলার সুপারভাইজার মাওলানা আমির হোসেন, চকরিয়া উপজেলা পরিষদ জামে মসজিদ ইমাম মাওলানা আবুল হোছাইন, সহকারি ইমাম নোমান শিবলী, চকরিয়া উম্মাহাতুল মোমেমিন মহিলা মাদরাসার সুপার মাওলানা আবুল হোছাইন আনসারী, চকরিয়া মজিদিয়া মাদরাসার শিক্ষক আবদুস ছালাম ছিদ্দিকী, চকরিয়া আমজাদিয়া রফিকুল উলুম মাদরাসার উপা-অধ্যক্ষ মাওলানা ফয়েজ উল্লাহ নুরী, চকরিয়া উম্মাহাতুল মোমেমিন মহিলা মাদরাসার সহ-সুপার মনির উদ্দিন, ইসলামিক ফাউন্ডেশনের চকরিয়া উপজেলার মডেল কেয়ার টেকার মাওলানা সিরাজ উল্লাহ, চকরিয়া সরকারি বালিকা বিদ্যালয়ের শিক্ষক মাওলানা জাফর আলম হামিদীসহদুই শতাধিক আলেম-ওলামা।

মিলাদ মাহফিল ও মোনাজাত শেষে উপস্থিত বৃহত্তর চকরিয়া উপজেলার আলেম সমাজ চকরিয়া-পেকুয়া আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আলহাজ জাফর আলম এমএ’কে সমর্থন দেন। আলেম-ওলামারা বলেন, বিগত সময়ে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন কালে আলহাজ জাফর আলম চকরিয়া-পেকুয়া উপজেলার মসজিদ মাদরাসার উন্নয়নে যতেষ্ট কাজ করেছেন। আলেম সমাজের অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠায় অবিচল ছিলেন। তিনি একজন ধর্ম পরায়ন নেতা। পাশাপাশি তিনি এলাকার উন্নয়নে সফলভাবে কাজ করেছেন। এসব কারনে আমরা মনে করি, আলহাজ জাফর আলম চকরিয়া-পেকুয়া উপজেলার দলমত নির্বিশেষে সকলের মাঝে সম্প্রীতি তৈরী ও এলাকার উন্নয়ন করতে সফল হবেন।

এছাড়াও মিলাদ মাহফিলে বৃহত্তর চকরিয়া উপজেলার (চকরিয়া-পেকুয়া) অন্তত শতাধিক বর্তমান ও সাবেক জনপ্রতিনিধি (পৌরসভার চেয়ারম্যান, মেয়র, কাউন্সিলর ও ইউপি চেয়ারম্যান মেম্বার) অংশনেন। ##

পাঠকের মতামত: