ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় যাত্রীবাহী বাস চাপায় কিশোর নিহত

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহী হানিফ বাসগাড়ীর চাপায় আমিন উল্লাহ (১৭) নামের এক কিশোর নিহত হয়েছে। নিহত কিশোর উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের নতুন পাড়া গ্রামের আবদুল মালেকের ছেলে। শুক্রবার (২৩নভেম্বর) রাত ৭টার দিকে কক্সবাজার মহাসড়কের ডুলাহাজারাস্থ বনানী নামক এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন স্থানীয় ইউপি সদস্য মোঃ সোলাইমান।এ ঘটনায় স্থানীয় লোকজন ঘাতক বাসটি আটকের চেষ্টা করে ব্যার্থ হয়। পরে বিপরীত দীক থেকে আসা একই কোম্পানির অপর একটি বাস আটক করে লোকজন। এ নিয়ে মহাসড়কে ঘন্টা ব্যাপী যান চলাচল বন্ধ থাকে। পরে মালুমঘাট হাইওয়ে পুলিশের এএসআই ছাফি উল্লাহর নেতৃত্বে একদল পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং যানবাহন চলাচল স্বাভাবিক করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার সন্ধ্যার পর নিহত কিশোর আমিন উল্লাহ ও তার দুইজন সহপাঠী নিয়ে ডুলাহাজারা বনানী এলাকায় মহাসড়কের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিল। ওইসময় কক্সবাজার থেকে চট্টগ্রামগামী একটি যাত্রীবাহী হানিফ বাস তাদের পেছনে স্বজোরে ধাক্কা দিলে এতে ছিটকে পড়ে আমিন উল্লাহ। এসময় স্থানীয়রা এগিয়ে এসে তাৎক্ষণিক আহতাবস্থায় ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আলমগীর হোসেন জানান, কক্সবাজার মহাসড়কের ডুলাহাজারা বনানী নামক এলাকায় বাসাগাড়ীর চাপায় সড়ক দুর্ঘটনায় এক কিশোর নিহত হওয়ার বিষয়ে অবহিত করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়। পুলিশ লাশের প্রাথমিক প্রতিবেদন তৈরি করে আইনী প্রক্রিয়ার মাধ্যমে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

পাঠকের মতামত: