ঢাকা,মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

চকরিয়ায় পিকনিকের বাস উল্টে খাদে পড়ে গার্মেন্টস কর্মী নিহত, আহত অর্ধশত

চকরিয়া সংবাদদাতা ::   কক্সবাজারের চকরিয়ায় পিকনিকের বাস উল্টে খাদে পড়ে সাইফুল ইসলাম (২৫) নামের এক গামেন্টর্স কর্মী নিহত হয়েছে। এসময় নারী-পুরুষ ও শিশুসহ অর্ধশত যাত্রী আহত হয়েছে। আহতদের চকরিয়া উপজেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। বুধবার ভোর ৪টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া সরকারি কলেজ গেইট¯’ নলবিলা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত সাইফুল ইসলাম পটুয়াখালী জেলার বাউফল থানার বাসিন্দা ও নারায়নগঞ্জের একটি গার্মেন্টস কারখানার কর্মী বলে জানা গেছে। তবে আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

চিরিংগা হাইওয়ে পুলিশের (পরিদর্শক) মোহাম্মদ সাইদুল ইসলাম জানান, ঢাকার নারায়নগঞ্জের আদমজী থেকে উর্মি গ্রুপের কিছু গামেন্টর্স কর্মী তাদের পরিবার নিয়ে পিকনিক করতে মঙ্গলবার রাত ৯টায় দিকে কক্সবাজারের উদ্দেশ্যে রওয়ানা দেয়। তাদের বহনকারীর বাসটি চকরিয়া সরকারি কলেজ গেইট¯’ নলবিলা এলাকায় পৌছালে চালক বাসটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেল এবং পার্শ্ববর্তী খাদে পড়ে উল্টে যায়। এসময় ওই বাসের যাত্রী সাইফুল ইসলাম নিজেকে বাঁচাতে বাস থেকে লাফ দিলে বাসের নিচে চাপা পড়ে ঘটনা¯’লে মারা যায়।

তিনি আরো জানান, দূর্ঘটনা কবলিত বাসটি জব্দ করা হয়েছে। এসময় আহতদের উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালসহ ¯’ানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। তন্মধ্যে গুরুতর আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত সাইফুলের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে ।

পাঠকের মতামত: