ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

মহেশখালীতে অগ্নিকান্ডে ৬ দোকান ভস্মিভূত, ১০ লক্ষ টাকার ক্ষতি

মহেশখালী প্রতিনিধি ::

মহেশখালী উপজেলার ছোট মহেশখালীতে অাগুনে পুড়ে ৬ টি দোকানঘর ভষ্মিভূত হয়েছে। এতে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল ১৪ নভেম্বর দুপুরে।

জানা যায়, উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের উত্তর কুল বাজারে বুধবার দুপুরের সুমনের সেলুনের আগরবাতি থেকে আগুনের সুত্রপাত হয়ে মুহুর্তেই তা অাশে পাশের আরও ৬টি দোকানে অাগুন ছড়িয়ে পড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, অাশে পাশে পর্যপ্ত পানি না থাকায় উপস্থিত লোকজন অাগুন নেভাতে ব্যার্থ হয়। আগুন ক্রমাগত বাড়তে থাকতে দেখে মহেশখালী ফায়ার সার্ভিস ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষণে ছয়টি দোকান পুড়ে যায়। ক্ষতিগ্রস্ত দোকানদারগণ হলেন ছোট মহেশখালীর উত্তরকুল এলাকার বক্তার আহমদ, ওমর আলীর মার্কেটের ভাড়াটিয়া ব্যবসায়ি জাগির হোসেন,আব্দুল গফুর,আমির হোসেন,আব্দুর রশিদ,মুহাম্মদ রশিদ ও সুমনের দোকান বলে জানা গেছে।

ঘটনাস্থলে গিয়ে দেখাযায় পুড়ে যাওয়া দোকান সমুহের মধ্যে দুইটি স্যারের দোকান, একটি ইলেক্ট্রনিকস দোকান,একটি মুদির দোকান,একটি চাউলের গুদাম ও একটি সেলুনের দোকান রয়েছে। অাগ্নিকান্ডের সংবাদ পেয়ে মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ জামিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

পাঠকের মতামত: