ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়া-পেকুয়া আসনে জাতীয় পাটির মনোনয়নপত্র নিয়েছেন বর্তমান এমপি হাজি ইলিয়াছ

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::   একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করার লক্ষ্যে মঙ্গলবার ১২ নভেম্বর রাজধানী ঢাকাস্থ জাপা চেয়ারম্যান আলহাজ্ব হুসেন মোহাম্মদ এরশাদদের বনানীস্থ কার্যালয় থেকে জাতীয় পাটির মনোনয়ন ফরম সংগ্রহ করলেন বর্তমান এমপি ও কক্সবাজার জেলা জাতীয় পাটির সভাপতি হাজি মোহাম্মদ ইলিয়াছ। ওইসময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন জাতীয় পাটি বগুড়া জেলা কমিটির সাধারন সম্পাদক, কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ন মহাসচিব ও জাতীয় সংসদের বিরোধী দলীয় চীফ হুইপ জননেতা নুরুল ইসলাম ওমর এমপি, কক্সবাজার জেলা জাতীয় পাটির সহ-সভাপতি মোশারফ হোসেন দুলাল, চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জাতীয় পাটির ইউনিয়ন কমিটির সভাপতি আলহাজ মো.নুরুল আমিন। এছাড়াও উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা, চকরিয়া, পেকুয়া উপজেলা, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা, চকরিয়া পৌরসভা জাতীয় পাটি এবং সহযোগি সংগঠনের অসংখ্য নেতাকর্মী। জাতীয় পাটি কক্সবাজার জেলা কমিটির সভাপতি ও বর্তমান এমপি হাজি মোহাম্মদ ইলিয়াছ সোমবার দলের পক্ষ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বলে নিশ্চিত করেছেন এমপির একান্ত সহকারি মো.নাজিম উদ্দিন।

হাজি মোহাম্মদ ইলিয়াছ বলেছেন, ২০১৪ সালের দশম জাতীয় সংসদ নির্বাচনে আমি কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে মহাজোট থেকে সংসদ সদস্য নির্বাচিত হই। সেই থেকে বিগত পাঁচবছর ধরে আমি অত্যন্ত দক্ষতা, সততার সঙ্গে উন্নয়ন কর্মকা- চালিয়ে নির্বাচনী এলাকার অভূতপূর্ব উন্নয়নে যুগান্তকারী ভূমিকা পালন করেছি। দায়িত্ব পালনকালীন সময়ে আমি চকরিয়া-পেকুয়া উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মাদরাসা, মন্দির, ধর্মীয় উপসনালয়, সড়ক, বেড়িবাধ থেকে শুরু করে সকল সেক্টরে উন্নয়নে সাধ্যমতো কাজ করেছি।

তিনি বলেন, আমি জাতীয় পার্টির একজন এমপি হওয়া সত্ত্বেও পাঁচবছর ধরে বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় যাবতীয় সরকারি কর্মসূচী ও উন্নয়ন বাস্তবায়নে নিরলশভাবে কাজ করেছি। রাস্তা-ঘাটের উন্নয়নের পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নে ঢেলে সাজাতে কাজ করেছি। সব শিক্ষা প্রতিষ্টানের মাঝে সাধ্যমতো সহযোগিতা দিয়েছি। বন্যার ভাঙ্গন ঠেকাতে বেড়িবাঁধ নির্মাণ ও মেরামত করার ব্যবস্থা নিয়েছি। জনগনের সেবা করেছি। আশাকরি আমার দল জাতীয় পাটির সঙ্গে জোটবদ্ধ নির্বাচন হলে এবারও আমি মহাজোটের মনোনয়ন পাব। আমি চকরিয়া-পেকুয়াবাসির দোয়া চাই। ##

পাঠকের মতামত: