ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে আইসিটি ট্রেনিং এন্ড রিসোর্স সেন্টার উদ্ধোধন করলেন

ওওওওওওওওএম মনছুর আলম, চকরিয়া ঃ

কক্সবাজারের চকরিয়া উপজেলার আইসিটি ট্রেনিং এন্ড রিসোর্স সেন্টার ফর এডুকেশন (ইউ.আই.সি.টি.আর.সি.ই) এর শুভ উদ্ধোধন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল ২ মার্চ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্টানিকভাবে এ সেন্টারের উদ্ধোধন করেন। এ উপলক্ষ্যে চকরিয়া উপজেলা পরিষদ মিলনায়তন “মোহনায়” এক অনুষ্টানের আয়োজন করেন চকরিয়া উপজেলা প্রশাসন। সকাল থেকে রিসোর্স সেন্টারটি উদ্বোধন করার জন্য উপজেলা চেয়ারম্যান ও নির্বাহী কর্মকর্তাসহ বিভিন্ন দপ্তরের কর্মকতারা উপস্থিত থেকে উদ্বোধনের প্রযোজনীয় সময়কেপন করতে থাকে। যখন সময় ঠিক সাড়ে ১০ টা তখন বি.টি.বি ওয়ান্ডের মাধ্যমে সরাসরি প্রধান মন্ত্রীর কার্যলয় থেকে এ অনুষ্ঠানের শুভ সূচনা শুরু হয়।

অনুষ্ঠানের শুরু থেকে উপস্থিত ছিলেন- চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাফিয়া বেগম চম্পা, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো:রফিকুল হক, চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো.জহিরুল ইসলাম খান, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, চকরিয়া পৌরসভার মেয়র প্রার্থী আওয়ামীলীগ নেতা মো.আলমগীর চৌধুরীসহ ১৮টি ইউনিয়ন পরিষদের চেয়ানম্যান, সরকারী প্রতিষ্টানের কর্মকর্তা , দৈনিক যায়যায়দিন প্রতিনিধি মনজুর আলম, সাঙ্গু প্রতিনিধি এমমনছুর আলম ও এনজিও প্রতিনিধি এবং রাজনৈতিক দলের নেতা-কর্মীরাও উপস্থিত ছিলেন।

সুত্র মতে জানা যায়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে একযোগে ১২৫টি উপজেলায় আইসিটি ট্রেনিং এন্ড রিসোর্স সেন্টার ফর এডুকেশন উদ্ধোধন করেন।

পাঠকের মতামত: