Home » কক্সবাজার » বর্ণাঢ্য আয়োজনে চকরিয়ায় যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বর্ণাঢ্য আয়োজনে চকরিয়ায় যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

লা্বণ্য রাণী. পূজা, চকরিয়া ::

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কক্সবাজারের চকরিয়া উপজেলা শাখার উদ্যোগে যুবলীগের গৌরব উজ্জ্বল ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। পৌরশহরের উপজেলা যুবলীগের অস্থায়ী কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মণির প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে পালিত হয়েছে। উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম শহীদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব কাউছার উদ্দীন কছিরের সঞ্চলনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি, চকরিয়ার বার এসোসিয়শনের সভাপতি আলহাজ্ব এডঃ শহিদুল্লাহ্ চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা আতিক উদ্দীন চৌধুরী,

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আলমগীর হোসাইন,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক বাবু বাবলা দেবনাথ, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জামাল উদ্দীন,সাধারণ সম্পাদক সাইফুদ্দীন মামুন,পৌরসভা শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন ধলু,উপজেলা যুবলীগের সহ সভাপতি জাবেদ হোসেন পুতুল।

এছাড়াও বক্তব্য রাখেন, যুবলীগের সহ সম্পাদক মোঃ ওসমান, তৌহিদুল ইসলাম, মোঃ আলমগীর, হাবিবুর রহমান, মনজুর হাসনাত মায়া, মুজিবুর রহমান, সুজন দেব নাথ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাজিদ হোসেন সাকিব, সাবেক সহ সভাপতি সাইফুল ইসলাম বাবুল, মোঃ সাইফুদ্দীন, শহিদুল ইসলাম, মাহাবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মারুফ, সাধারণ সম্পাদক আরহান মোঃ রুবেলসহ যু্বলীগ-ছাত্রলীগের নেতৃবৃন্দ।

আলোচনা সভায় বক্তরা বলেন, এদেশে তরুণদের খুঁজে বের করে বঙ্গবন্ধুর নির্দেশে যুবলীগ প্রতিষ্টা করেছিল বঙ্গবন্ধুর পুত্র শেখ ফজলুল হক মনি।আজ সেই যুবলীগের অনেক ত্যাগ-তীতিক্ষা পেরিয়ে ঐতিহ্যের ৪৬তম বর্ষ উদযাপন করতে যাচ্ছে।বঙ্গবন্ধুর ডাকে আমরা একটি স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠা করেছিলাম।তিনি চেয়েছিলেন এদেশকে একটি সোনার বাংলা হিসেবে প্রতিষ্টা করতে।আজ দেশ তার যোগ্য কন্যা প্রধানমন্ত্রীর শেখ হাসিনা নেতৃত্বে এগিয়ে যাচ্ছে।জননেত্রী শেখ হাসিনা যদি এদেশের প্রধানমন্ত্রী হিসেবে না থাকতেন তাহলে রক্তের বিনিময়ে স্বাধীন করা এই দেশ জঙ্গীবাদের হাতে চলে যেত।তাই আগামীতে শেখ হাসিনাকে আবারো রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে যুবলীগের অগ্রণী ভুমিকা রাখতে হবে।

তিনি আরো বলেন,সরকারের উন্নয়নের মহাপরিকল্পনার কথা প্রতিষ্টা বার্ষিকীতে আসা যুব সমাজের মাঝে তুলে ধরেন এবং সরকারের উন্নয়ন সর্ম্পকে সাধারণ জনগণকে ব্যাপকহারে অবহিত করার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান।এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার নৌকা প্রতীককে বিজয়ী করতে যুবলীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে তৃণমূল পর্যায়ে কাজ চালিয়ে যাওয়ার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চার টেকনোক্র্যাট মন্ত্রীকে অব্যাহতি

It's only fair to share...41000সিএন ডেস্ক :: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পদত্যাগপত্র জমা দেওয়া চার ...

error: Content is protected !!