ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়া-পেকুয়া আসনে ৭জন এমপি প্রার্থী আ. লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেন

লাবণ্য রানী পূজা, নিজস্ব প্রতিবেদক ::

আসন্ন একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে তফসীল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। ইসি’র ঘোষিত তফসীল অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৩ ডিসেম্বর। এ উপলক্ষে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের জন্য দলের মনোনয়ন ফরম সংগ্রহ (ক্রয়) উন্মুক্ত করেছে কেন্দ্রীয় আওয়ামীলীগ। এ উপলক্ষে কেন্দ্রীয় কার্যালয়ে উপস্থিত হয়ে সারাদেশ থেকে আসা মনোনয়ন প্রত্যাশীরা মনোনয়ন পত্র ফি: (৩০ হাজার) টাকা করে জমা দিয়ে ফরম সংগ্রহ করেছেন তৃণমূলের নেতারা।

প্রাপ্ত তথ্যে জানাগেছে, জাতীয় সংসদের আসন নং ২৯৪, কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে  ১১ নভেম্বর’ ১৮ইং পর্যন্ত আওয়ামীলীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৭জন এমপি মনোনয়ন প্রত্যাশী। তারা হলেন, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমদ সিআইপি, জেলা আওয়ামীলীগের সহসভাপতি কেন্দ্রীয় কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম, সহসভাপতি এডভোকেট আমজাদ হোসেন, জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক খালেদ মোহাম্মদ মিথুন, জেলা আওয়ামীলীগের সদস্য এটিএম জিয়াউদ্দিন চৌধুরী জিয়া, যুক্তরাজ্য আওয়ামী আইনজীবী পরিষদের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবেক ছাত্রনেতা এডভোকেট ফয়াসাল উদ্দিন সিদ্দিকী, জেলা আওয়ামীলীগের সদস্য মিজানুর রহমান। তবে আজ ১১ নভেম্বর দলীয় কেন্দ্রীয় কার্যালয় হতে মনোনয়নপত্র সংগ্রহ করবেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম বিএ(অনার্স)এমএ’সহ আরো অর্ধডজন মনোনয়ন প্রত্যাশী।

মনোনয়নপত্র সংগ্রহের ২য়দিন পর্যন্ত ৭জন প্রার্থী দলীয় মনোনয়ন সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেছেন অপরপ্রার্থী রেজাউল করিম। তিনি বলেন, আওয়ামীলীগের সভানেত্রী ও দলীয় মনোনয়ন বোর্ড থেকেই নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন দেবেন তার পক্ষে নৌকার বিজয়ে সর্বোচ্চ ত্যাগ শিকার করে কাজ করবেন।

পাঠকের মতামত: