ঢাকা,শুক্রবার, ৩ মে ২০২৪

চকরিয়ায় বান্ধবীর বাড়িতে গিয়ে ধর্ষণের শিকার মাদ্রাসার শিক্ষার্থী

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়ায় বান্ধবীর বাড়িতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে ৮ বছর বয়সী প্রথম শ্রেণীতে পড়–য়া এক ছাত্রী। গতকাল বুধবার দুপুর ১২টার দিকে অতিরিক্ত রক্তক্ষরণ হলে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালের ওয়ান ক্রাইসিস সেন্টারে (ওসিসি) রেফার করা হয়েছে।

আক্রান্ত শিক্ষার্থীর পরিবার সুত্রে জানা গেছে, মাদ্রাসা পড়–য়া প্রথম শ্রেণীর ওই ছাত্রী গতকাল দুপুরে মাদ্রাসার টিফিনের সময় চকরিয়া পৌরসভার ৬নং ওয়ার্ড় উত্তর নিজপানখালী এলাকায় বান্ধবীর বাড়িতে যায়। ওইসময় এক যুবক বান্ধবীকে ১০ টাকা হাতে ধরিয়ে দিয়ে দোকানে পাঠায়। এই সুযোগে অভিযুক্ত যুবক ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করেন। তার শোর-চিৎকারে লোকজন এগিয়ে আসলে সে পালিয়ে যায়। তবে ধর্ষক যুবককে চিনতে পারেননি ওই ছাত্রী।

গত ৪ নভেম্বর দুপুর সাড়ে ১১টার দিকে এ ঘটনাটি ঘটলেও গতকাল বুধবার মাদরাসায় না যাওয়ায় বাবার বকুনি খাওয়ার ভয়ে মা ও ফুফুর কাছে ঘটনাটি খুলে বলে ওই ছাত্রী।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ধর্ষণের ঘটনাটি আমাকে অবগত করা হয়েছে। তার চিকিৎসা চলছে। এ ব্যাপারে বান্ধবী ও তার বাড়ির লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আশাকরি ঘটনায় জড়িত ধর্ষকের নাম পরিচয় উদঘাটন করা সম্ভব হবে।

পাঠকের মতামত: