ঢাকা,বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

চকরিয়ায় দিনদুপুরে সড়ক ডাকাতি, প্রহারে ব্যবসায়ী গুরুতর আহত

চকরিয়া প্রতিনিধি :::
চকরিয়া উপজেলার পূর্ব বড়ভেউলা এলাকায় দিনদুপুরে সড়কে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এসময় ডাকাতদলের কুপাঘাতে মুহাম্মদ ইউনুছ নামের এক ব্যবসায়ী গুরুতর আহত হয়েছে। ওই সময় তিনি মোটরসাইকেলে করে বাড়ী থেকে চকরিয়ায় ব্যবসায়িক কাজে যাচ্ছিলেন। ডাকাতদল লুট করেছে তার পকেটে থাকা ব্যবসায়ীক ৩ লাখ ২৫ হাজার টাকা। ঘটনায় জড়িত থাকার অভিযোগে বাবুল নামের একজনকে আটক করে পুলিশে সোর্প করেছে জনতা। সোমবার (৫ নভেম্বর) ভোর ৬টার দিকে স্থানীয় সিকদারপাড়া এলাকায় ঘটনাটি ঘটে। আহত ব্যবসায়ীকে গুরুতর অবস্থায় প্রথমে চকরিয়া হাসপাতাল নেয়া হয়। পরে অবস্থার অবনতি ঘটলে তাকে জেলা সদর হাসপাতালে রেফার করে কর্তব্যরত চিকিৎসক। ডাকাতদলের কুপোঘাতে মুহাম্মদ ইউনুছের সারা শরীর ক্ষতবিক্ষত হয়ে গেছে। তিনি স্থানীয় ফকির মোহাম্মদের ছেলে ও চকরিয়া বাস টার্মিনালস্থ শাহ জব্বারিয়া এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী।
বড় ভেউলা ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের সদস্য মিছবাহ উদ্দিন জানান, সড়কে ডাকাতির খবরে স্থানীয়রা ছুটে গিয়ে মুমুর্ষ অবস্থায় ব্যবসায়ী মুহাম্মদ ইউনুছকে উদ্ধার করে। ঘটনায় জড়িত একজনকে হাতেনাতে আটক করে পুলিশে দিয়েছে জনতা। জনতার ধাওয়ায় অন্যান্য ডাকাতরা পালিয়ে গেছে। আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করলে মূল রহস্য বের হবে।
চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, ডাকাতির ঘটনায় জড়িত একজনকে আটক করা হয়েছে। ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মতামত: