Home » কক্সবাজার » চকরিয়া কোরক বিদ্যাপীঠে অভিভাবক সমাবেশ ও ফলাফল প্রকাশ

চকরিয়া কোরক বিদ্যাপীঠে অভিভাবক সমাবেশ ও ফলাফল প্রকাশ

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

চকরিয়া প্রতিনিধি ::
শিক্ষার্থী উপস্থিতি বৃদ্ধি, ঝড়ে পড়া শিক্ষার্থী রোধ ও শিক্ষার গুনগত মানবৃদ্ধির লক্ষ্যে এবং এসএসসি টেস্ট পরীক্ষার ফলাফল ঘোষণা ও অভিভাবকদের সাথে মতবিনিময় সভার আয়োজন করে চকরিয়া কোরক বিদ্যাপীঠ।

আজ সোমবার (৫ নভেম্বর) বিকাল ৩ টায় বিদ্যালয়ের মাঠে মো. আব্দুল্লাহর পবিত্র কোরাআন তেলওয়াতের মাধ্যমে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আখের’র সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনের নৌকার সম্ভাব্য মাঝি চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও চকরিয়া জোরক বিদ্যাপীঠের সভাপতি জননেতা আলহাজ্ব জাফর আলম (এম,এ)।

সমাবেশে প্রধান আলোচক ছিলেন চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার নুরুদ্দীন মো, শিবলী নোমান।

অতিথিরা বলেন, জাতিকে শিক্ষিত করে তুলতে শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদের ভুমিকাও গুরুত্বপুর্ন। তাই শিক্ষার্থীদের উপস্থিতি নিশ্চিত করতে অভিভাবকদের ভুমিকা নিতে হবে। বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার বলেন, ইভটিজিং, মাদকাসক্তি রোধকল্পে শিক্ষার্থীদের প্রতি মনোযোগী হতে হবে। এ ক্ষেত্রে শিক্ষক, ছাত্র ও অভিভাবকদের সুন্দর সমন্বয় প্রত্যাশা করে তিনি বলেন, ভবিষ্যত দেশ গড়ার লক্ষ্যে প্রজন্মকে সঠিক শিক্ষায় শিক্ষিত করতে না পারলে জাতি হিসেবে আমরা পিছিয়ে পড়ব। তিনি ঘুম থেকে উঠে ঘুমানোর আগ পর্যন্ত একজন ছাত্র কি করে কোথায় যায় সেদিকটি দেখভাল করতে প্রতিটি অভিভাবকের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে অভিভাবকের পক্ষ থেকে বক্তব্য রাখেন এডভোকেট লৎফুর কবির, চুনতি সরকারি মহিলা কলেজের অধ্যাপক আক্তার কামাল, মোরশেদুল আলম চৌধুরী, মুজিবুর রহমান, চকরিয়া সরকারি কলেজের শিক্ষক জাহাঙ্গীর আলম, জসিম উদ্দিন প্রমূখ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিদ্যালয়ের দাতা সদস্য আলহাজ্ব নুর হোসাইন সওদাগর, বিদ্যালয় পরিচালনা কমিটির দাতা সদস্য আলহাজ্ব মোজাম্মেল হক, অভিভাবক সদস্য মকছুদুল হক ছুট্টু, চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য শওকত হোসেন, ইসমত আরা বুলু, শিক্ষক প্রতিনিধি নুরুল ইসলাম, বাবু অলসন বড়ুয়া। এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক, শিক্ষক, অভিভাবক, শিক্ষানুরাগী সহ বিভিন্ন পেশার মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দলটির নেতাকর্মীদের জেলে ভরে রাখা উচিত: জয়

It's only fair to share...32100অনলাইন ডেস্ক ::    রাজধানীর নয়াপল্টনে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় বিএনপিকে সন্ত্রাসী ...