ঢাকা,মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক-২

এম.মনছুর আলম, চকরিয়া ::    কক্সবাজারের চকরিয়া থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী নারী-পুরুষকে আটক করেছে।এ সময় পুলিশ তাদের কাছ থেকে ৫শত ৫৫ পিস ইয়াবা উদ্ধার করেন।ধৃত আসামীরা হলেন, চকরিয়া পৌরসভা ৮ন¤॥^র ওয়ার্ডের মাস্টার পাড়া এলাকার মাশুক আহমদের মেয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী সাজেদা বেগম প্রকাশ সাজু (৩৫) ও উপজেলার লক্ষ্যাচর ইউনিয়নের উত্তর সিকদার পাড়া এলাকার মৃত রশিদ আহামদের ছেলে শহিদুল আজম (৩৪)। শুক্রবার (২৬ অক্টোবর) বিকাল ৫ টার দিকে পৌরসভার ৮ন¤॥^র ওয়ার্ডস্থ মাস্টার পাড়া ও বৃহস্পতিবার রাতে চকরিয়া সরকারী হাইস্কুল সড়কে পুলিশের পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করেছে।

পুলিশ সুত্রে জানাগেছে, শুক্রবার বিকেলে চকরিয়া পৌরসভার ৮ন¤॥^র ওয়ার্ডস্থ মাস্টার পাড়া এলাকায় থানার এস আই (উপপরিদর্শক) আব্দুল বাতেন নেতৃত্বে সংগীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। এ সময় পুলিশ মাষ্টার পাড়া এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী সাজেদা বেগম প্রকাশ সাজুকে ৫শত ইয়াবসহ গ্রেফতার করে।সে দীর্ঘদিন ধরে ওই এলাকায় প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিল। তাকে ধরতে পুলিশ ইতিপূর্বে বেশ কয়েকবার অভিযানও চালিয়েছিল।অপরদিকে বৃহস্পতিবার রাতে চকরিয়া সরকারী হাইস্কুল সড়ক থেকে শহিদুল আজম (৩৪) নামের এক যুবককে ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। ওই সময় যুবকের কাছ থেকে ৫৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে পুলিশ জানায়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী নারীসহ দু’জনকে গ্রেফতার করতে সক্ষম হয়।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে। মাদক নির্মূল করতে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

 

পাঠকের মতামত: