ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় প্রবারণা পূনির্মা উপলক্ষে ১৫টি বৌদ্ধ মন্দিরে জেলা পরিষদের অনুদান বিতরণ

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

প্রবরণা পূর্ণিমা উপলক্ষ্যে চকরিয়ায় ১৫টি বৌদ্ধমন্দির কমিটির মাঝে কক্সবাজার জেলা পরিষদের উদ্যোগে অনুদানের টাকা বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার (২৩ অক্টোবর) সকালে চকরিয়া উপজেলা পরিষদস্থ জেলা পরিষদের বাংলোতে মন্দির কমিটির সভাপতি সম্পাদকের হাতে অনুদানের নগদ টাকা তুলে দিয়েছেন অনুষ্ঠানের প্রধান অতিথি কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু।

বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের সদস্য ও বমুবিলছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক সোলতান আহমদ, জেলা পরিষদের নারী সদস্য রেহেনা খানম রাহু, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ফেরদৌস ওয়াহিদ, পৌরসভা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক বাবুল বড়–য়া, যুবলীগ নেতা সাইফুল ইসলাম। এসময় অনুষ্ঠানে চকরিয়া উপজেলা ও পৌরসভার বিভিন্ন এলাকার বৌদ্ধ মন্দির কমিটির সভাপতি সম্পাদক ও সকলস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুদানের টাকা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জাহেদুল ইসলাম লিটু বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে বর্তমান সরকার দেশের অগ্রগতি উন্নয়ন ও জনগনের কল্যানে নিরলশভাবে কাজ করে যাচ্ছেন। সরকার প্রধানের সুদক্ষ ও বিচক্ষন নেতৃত্বের কারনে তলাবিহীন ঝুড়ির বাংলাদেশ আজ উন্নতশীল দেশের কাতারে। উন্নয়নের পাশাপাশি সরকার সকল ধর্ম-বর্ণের মানুষের মধ্যে সমান অধিকার নিশ্চিতে বাংলাদেশকে সম্প্রীতির দেশ গড়তে সফল হয়েছে।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার ঘোষনা, ধর্ম যার যার, বাংলাদেশ সবার। তিনি এই নীতিতে বিশ^াসী বলেই আজ সফলভাবে এগিয়ে যাচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ। বদলে যাচ্ছে দেশের দৃশ্যপট। আমাদেরকে সরকারের সফল এই অর্জন অব্যাহত রাখতে হবে। সেইজন্য আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার সরকারকে রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে। #

পাঠকের মতামত: