ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় মাদরাসা শিক্ষার্থী অপহরণে দুইজন আটক, ৬দিনে উদ্ধার হয়নি

এম.জিয়াবুল হক, চকরিয়া ::   চকরিয়ায় মাদরাসা পড়ুয়া শিক্ষার্থীকে অপহরণের অভিযোগে দুই বখাটেকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে উপজেলার পূর্ববড়ভেওলা ইউনিয়নের সিকদারপাড়া থেকে তাদরকে আটক করা হয়। তবে ঘটনার পর ছয়দিন সময় অতিবাহিত হলেও পুলিশ ওই ছাত্রীকে এখনো উদ্ধার করতে পারেনি।

শিক্ষার্থীর পরিবার সুত্রে জানা গেছে, উপজেলার পূর্ববড় ভেওলা ২নং ওয়ার্ডের পশ্চিম সিকদারপাড়া গ্রামের শওকত ওসমান বাবুলের মেয়ে নূরে জন্নাত স্থানীয় সিকদারপাড়া জয়নাল আবদীন মহিউচ্ছুন্নাহ দাখিল মাদরাসায় ৯ম শ্রেণিতে অধ্যায়নরত রয়েছেন। মাদরাসা ছাত্রী নূরে জন্নাত বাড়ি থেকে মাদরাসায় যাওয়ার পথে স্থানীয় একই এলাকার কিছু বখাটে উশৃংখল যুবক প্রতিনিয়ত উত্যক্ত করে আসছিলো।

সর্বশেষ গত ১৭ অক্টোবর সাড়ে ৯টায় মাদরাসায় যাওয়ার পথে অভিযুক্ত বখাটে চক্র বাড়ি ও মাদরাসা চলাচল রাস্তায় গতিরোধ করে একটি সিএনজি গাড়ীতে তুলে জোর পূর্বক অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ছাত্রীর বাবা শওকত ওসমান বাবুল বাদী হয়ে গত ১৯ অক্টোবর থানায় লিখিত এজাহার দায়ের করেছে। এতে অভিযুক্ত করা হয়েছে একই এলাকার নুরুল ইসলামের পুত্র আরিফুল ইসলাম (২৫), জাকের আহমদের পুত্র এরফানুল ইসলাম (৩০), গিয়াস উদ্দিনের পুত্র জমির উদ্দিন (২২)সহ অজ্ঞাত আরো কয়েকজনকে।

অভিযোগের প্রেক্ষিতে ২২ অক্টোবর সোমবার রাত অনুমানিক ১টার দিকে থানা পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত জাকের আহমদের পুত্র এরফানুল ইসলাম ও তার সহযোগি স্থানীয় আবদু সালামের পুত্র আনছারকে গ্রেফতার করেছে।

পাঠকের মতামত: