ঢাকা,শনিবার, ১৮ মে ২০২৪

চকরিয়ায় প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার, ৩২১৬ হিন্দু পরিবারে ৯৬ লক্ষ ৪৮ হাজার টাকা বিতরণ

লাবণ্য রাণী, পূজা, চকরিয়া ::  চকরিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছা উপহার হিসেবে হিন্দু সম্প্রদায়ের শারদীয় দুর্গোৎসব’১৮ উপলক্ষে চকরিয়া উপজেলার হিন্দু সম্প্রদায়ের প্রতি পরিবারের ৩ হাজার টাকা করে  বিতরণ করা হয়েছে। আজ ১৮ অক্টোবর (বৃহস্পতিবার) সকাল ১১ টায় শুভেচ্ছা উপহার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চকরিয়া নির্বাহী অফিসার নূরুদ্দিন মুহাম্মদ শিবলী নোমান।

প্রধান অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খন্দকার মোঃ ইখতিয়ার উদ্দিন আরাফাত, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বখতিয়ার উদ্দিন চৌধুরী, উপজেলা কৃষি কর্মকর্তা আতিক উল্লাহ,  প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জুবায়ের হাসান, সাহারবিল ইউপি চেয়ারম্যান মহসিন বাবুল, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি তপন কান্তি দাশ ও সাধারণ সম্পাদক বাবলা দেবনাথ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দিন মোম শিবলী নোমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার হিসেবে চকরিয়া উপজেলার হিন্দু সম্প্রদায়ের ৩২১৬টি পরিবারকে ৩ হাজার টাকা করে ৯৬ লক্ষ ৪৮ হাজার টাকা করা হয়েছে। পরবর্তী পর্বে চকরিয়ার বৌদ্দ সম্প্রদায়ের ৫১৭টি পরিবারে ৩ হাজার টাকা করে ১৫ লক্ষ ৫১ হাজার টাকা বিতরণ করা হবে জানিয়েছেন।

 

পাঠকের মতামত: