ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ফুটবল খেলায় শিশু ছাত্র খুনের ঘটনায় মামলা: অভিযুক্তের বাবা গ্রেফতার

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে স্কুল পড়ুয়া তৃতীয় শ্রেণীর ছাত্র ফখর উদ্দিন (১০) খুনের ঘটনায় থানায় মামলায় দায়ের করা হয়েছে। মঙ্গলবার বিকালের দিকে নিহতের পিতা আমসাদ আলী বাদি হয়ে দুইজনকে আসামি করে থানায় মামলাটি করেছেন। এ ঘটনায় পুলিশ মামলার প্রধান আসামী অভিযুক্ত অপর শিশুর বাবা নুরুল আমিনকে গ্রেপ্তার করা হয়েছে।

মামলার বাদী আমসাদ আলী বলেন, তার শিশু ছাত্র ফখর উদ্দিন ও সাইফুল দু’জনই একই স্কুলের ছাত্র। সোমবার খেলার মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় সাইফুলের পিতা নুরুল আমিন গিয়ে ফখর উদ্দিনের অন্ডকোষে লাথি মারেন। এতে সে ঘটনাস্থলেই মারা যায়। উল্লেখ্য যে, ফখর উদ্দিন ও তাঁর বন্ধুরা মিলে গত সোমবার বিকেল ৫টার দিকে স্কুল ছুটির পর ডুলাহাজারা মাইজপাড়াস্থ আবুল কালামের বালুর ডেইল বগাছড়ির চরে ফুটবল খেলতে যায়।

খেলা শেষে যাওয়ার পথে একই স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্র সাইফুল ইসলামের সাথে ফুটবল খেলার বিষয় নিয়ে দু’জনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ফখর উদ্দিনের অন্ডকোষ টিপে ধরে সাইফুল। এসময় ফখর মারা যায়। খবর পেয়ে পুলিশ সোমবার রাত সাড়ে আটটার দিকে নিহত ছাত্রের লাশ উদ্ধার করে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত অপর শিশুর বাবা নুরুল আমিনকে গ্রেপ্তার করা হয়েছে। এঘটনায় নুরুল আমিন ও তাঁর ছেলে সাইফুল ইসলামকে আসামী করে মামলা করেছেন নিহতের বাবা। গ্রেফতারকৃত নুরুল আমিনকে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

 

পাঠকের মতামত: