ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ফুটবল খেলতে গিয়ে বন্ধুর হতে বন্ধুর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া :

চকরিয়া চকরিয়া উপজেলার ডুলাহাজারায় নদীর চরে ফুটবল খেলতে গিয়ে খেলায় প্রতিপক্ষ বন্ধুর মারধরে মোঃ ফকরুদ্দিন (১০) নামে এক শিশু ছাত্রের মৃত্যুর খবর পাওয়া গেছে। আজ সোমবার ১৫ অক্টোবর সন্ধা ৬টার দিকে ইউনিয়নের ৭নং ওয়ার্ড পূর্ব মাইজপাড়া লাট নামক এলাকায় ঘটেছে এ ঘটনা। নিহত শিশু ওই এলাকার আসমত আলীর পুত্র ও স্থানীয় মালুম্মা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানান, শিশু ফকরুদ্দিন ও একই এলাকার নুরুল আমিনের ছেলে সাইফুল ইসলাম (১২) সহ আরো ২/৩ জন তারা বন্ধু মিলে তাদের বাড়ির পাশে বগাইছড়ি নদীর চরে ফুটবল খেলতে যায়, এ সময় খেলা নিয়ে তাদের মাঝে বিরোধ হলে সাইফুল ইসলাম তার প্রতিপক্ষ ফকরুদ্দিনকে মারধর ও অন্ডকোষ চেপে মারাত্মক আহত করে। মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলার মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালে নেওয়া হলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকের হোসেন মজুমদার ও ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ঘটনার খবর পেয়ে চকরিয়া থানার এস আই মোঃ আলমগীর হোসেন একদল পুলিশ সাথে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন ও লাশের ছুরত হাল রিপোর্ট তৈরি করেছেন।

এ ব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, নিহত শিশুটির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় শিশুটির পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

পাঠকের মতামত: