ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

২৪ ঘণ্টা পর চট্টগ্রাম-কক্সবাজার রুটে বাস চলাচল শুরু

ডেস্ক নিউজ :
বাস কাউন্টারে হামলাকারী ছাত্রলীগ নেতাকর্মী ও পরিবহন মালিক গ্রুপের মহাসচিবের সঙ্গে দুর্ব্যবহার করা পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাসে প্রায় ২৪ ঘণ্টা পর রোববার সন্ধ্যা ৭টা থেকে চট্টগ্রাম-কক্সবাজার রুটে বাস চলাচল শুরু হয়েছে।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন পরিবহন মালিক গ্রুপের মহাসচিব মো. আবুল কালাম আজাদ।

তিনি জানান, সকাল থেকে প্রশাসনের সঙ্গে কয়েক দফা আলোচনার পর তারা নগরের হানিফ সুপার পরিবহনের কাউন্টারে হামলাকারী ছাত্রলীগ নেতাকর্মী ও তার সঙ্গে দুর্ব্যবহারের দায়ে অভিযুক্ত বাকলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রণব চৌধুরীর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়ার আশ্বাস পেয়ে সন্ধ্যা ৭টা থেকে দক্ষিণ চট্টগ্রামের সব সড়কে দূরপাল্লার বাস চলাচল শুরু করেছে।

উল্লেখ্য, গতকাল শনিবার (১৩ অক্টোবর) দুপুরে নগরীর বাকলিয়া থানার কর্ণফুলী ব্রীজ এলাকায় হানিফ সুপার পরিবহনের কাউন্টারে ছাত্রলীগ নেতাকর্মীরা তালা দেয়ার পর স্থানীয় পুলিশ প্রশাসন থেকে সহায়তা চাইলে ওই থানার ওসি প্রণব চৌধুরী পরিবহন মালিক গ্রুপের মহাসচিবের সঙ্গে দুর্ব্যবহার করেন। এ কারণে ওসির অপসারণের দাবিতে শনিবার বিকেল থেকে চট্টগ্রাম-কক্সবাজারসহ দক্ষিণ চট্টগ্রামের সব সড়কে দূরপাল্লার বাস চলাচল বন্ধ করে দেয় পরিবহন মালিক-শ্রমিকরা।

পাঠকের মতামত: