Home » কক্সবাজার » চকরিয়া-পেকুয়া আসনে লাঙ্গল প্রতীকের সমর্থনে নির্বাচনী গনসংযোগ চালিয়ে যাচ্ছে ইলিয়াছ এমপি

চকরিয়া-পেকুয়া আসনে লাঙ্গল প্রতীকের সমর্থনে নির্বাচনী গনসংযোগ চালিয়ে যাচ্ছে ইলিয়াছ এমপি

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

এম.জিয়াবুল হক, চকরিয়া ::   আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চকরিয়া-পেকুয়া (কক্সবাজার-১) আসনে লাঙ্গল প্রতীকের সমর্থনে নির্বাচনী গনসংযোগ ও প্রচারণা অব্যাহত রেখেছেন জাতীয় পাটি (এরশাদ) কক্সবাজার জেলা কমিটির সভাপতি ও বর্তমান সংসদ সদস্য হাজি মোহাম্মদ ইলিয়াছ এমপি। প্রচারনার অংশ হিসেবে গতকাল রোববার ১৪ অক্টোবর তিনি চকরিয়া উপজেলার লক্ষ্যারচর, সুরাজপুর-মানিকপুর ও কাকারা ইউনিয়নে ব্যাপক গনসংযোগ করেছেন। ওইসময় তিনি ও জনগনের মাঝে লাঙ্গল প্রতীকের প্রচারপত্র বিলি করেন।

গতকাল উপজেলার লক্ষ্যারচর, সুরাজপুর-মানিকপুর ও কাকারা ইউনিয়নের শাহওমরাবাদ, মাঝেরফাড়ি, দরগা রাস্তার মাথা, মানিকপুর বাজার, জিদ্দাবাজারে লাঙ্গলের সমর্থনে নির্বাচনী গনসংযোগ হাজি ইলিয়াছ এমপির সঙ্গে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা জাতীয় পাটির যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আসমাউল হোসনা, জেলা পরিষদের নারী সদস্য রেহেনা খানম রাহু, চকরিয়া উপজেলা জাতীয় পাটির সভাপতি গিয়াস উদ্দিন মেম্বার, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, পেকুয়া উপজেলা জাতীয় পাটির সভাপতি বিডিআর জাহাংগীর আলম, সাধারণ সম্পাদক সাংবাদিক দিদারুল করিম, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা জাতীয় পাটির সভাপতি নুরুল হোসেন মেম্বার, সাবেক সভাপতি টিপু সোলতান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, চকরিয়া পৌরসভা জাতীয় পাটির আহবায়ক মোহাম্মদ ছাদেক, চকরিয়া উপজেলা মহিলা পাটির সভাপতি জোসনা আক্তার, সাধারণ সম্পাদক সজরুন নাহার বুলু, মাতামুহুরী উপজেলা মহিলা পাটির সভাপতি হুমায়রা বেগম, মাতামুহুরী উপজেলা যুব সংহতির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মানিক, বিএমচর ইউনিয়ন জাতীয় পাটির সভাপতি বদিউল আলম, এমপির সহকারি নাজেম উদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন জাতীয় পাটির জেলা ও উপজেলা এবং ইউনিয়ন কমিটির নেতাকর্মী ও জনসাধারণ।

আগেরদিন শনিবার হাজি মোহাম্মদ ইলিয়াছ এমপি চকরিয়া উপজেলার বদরখালী, কোনাখালী ইউনিয়ন, সাহারবিলের মাইজঘোনা, পশ্চিম বড়ভেওলা ইউনিয়নের ইলিশিয়া, ঢেমুশিয়া ইউনিয়ন ও কৈয়ারবিল ইউনিয়নে লাঙ্গলের সমর্থনে নির্বাচনী গনসংযোগ করেছেন। এসময় তিনি এসব ইউনিয়নের বিভিন্ন এলাকা ও ব্যস্ততম স্টেশন গুলোতে জনগনের মাঝে লাঙ্গল প্রতীকের প্রচারপত্র বিলি করে আগামী নির্বাচনে ভোট চাইলেন হাজি মোহাম্মদ ইলিয়াছ এমপি।

গণসংযোগ হাজি মোহাম্মদ ইলিয়াছ এমপি জনগনের উদ্দেশ্যে বলেছেন, উন্নয়নের মাধ্যতে চকরিয়া-পেকুয়া উপজেলাকে সাজাতে চাই। অতীতে নির্বাচনী এলাকার উন্নয়ন ও জনগনের কল্যানে যেসব কাজ করেছেন তা আগামীতেও অব্যাহত রাখতে চান। সেইজন্য আগামী নির্বাচনে লাঙ্গল প্রতীকে তাকে ভোট দিয়ে পুনরায় জনগনের সেবা করার সুযোগ দিতে জনগনের সহযোগিতা প্রত্যাশা করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

উৎসবমুখর পরিবেশেও লেভেল প্লেয়িং ফিল্ড নেই কীভাবে? -প্রধান নির্বাচন কমিশনার

It's only fair to share...42400অনলাইন ডেস্ক :: প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা ...

error: Content is protected !!