ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় যুবদল ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল: খালেদা জিয়ার মুক্তি, তারেকের বিরুদ্ধে মিথ্যা মামলা ও গণগ্রেফতার প্রতিবাদে

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া :

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় জড়িত করে রায় দেওয়ার প্রতিবাদে চকরিয়া উপজেলা, পৌর যুবদল, স্বেচ্ছাসেবকদল, উপজেলা ও পৌরছাত্রদলের নেতৃবৃন্দরা চকরিয়া পেৌরসদরের মহাসড়কে পৃথক পৃথক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

আজ রবিবার সকাল সাড়ে ১২টায় পৌর বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মী পৌরশহরের পুরাতন এসআলাম কাউন্টার হয়ে মিছিলটি শুরু করে দক্ষিনে হাসপাতাল সড়কে আসার আগে হাসপাতাল মাথা থেকে উপজেলা যুবদলের নেতৃত্বে অপর একটি মিছিল শুরু হয়ে নিউমার্কেট এলাকায় মিলিত হয়।

বিক্ষোভ মিছিলের নেতৃত্বে ছিলেন চকরিয়া পৌরসভা যুবদলের সভাপতি মাহমুদুল করিম ও উপজেলা যুবদলের আহবায়ক ইব্রাহিম কলিল কাকন, ছাত্রদলের সভাপতি মিনহাজ উদ্দিনের নেতৃত্বে পৌর স্বেচ্ছাসেবকদল, উপজেলা ও পৌর এবং কলেজ ছাত্র দলের বিভিন্ন নেতাকর্মী এ বিক্ষোভ মিছিলে অংশ গ্রহণ করেন। পরে তারা এক আলোচনা সভায় মিলিত হয়। এসময় বক্তরা অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি, তারেক জিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্র মুলক সকল মিথ্যা মামলা ও গণগ্রেফতার বন্ধের দাবী জানান। তারা আরো জানায়, চকরিয়া থেকে বিএনপি, স্বেচ্ছাসেবক দলের ৩ নেতাকর্মীকে গ্রেফতার করায় নিন্দাজ্ঞাপন করে। পরে পুলিশের উপস্থিতি দেখে মিছিলে অংশগ্রহণকারীরা নিরাপদস্থানে চলে যায়।

পাঠকের মতামত: