Home » কক্সবাজার » চকরিয়া পৌরসদরে যুবদল ও ছাত্রদলের ঝটিক মিছিল, আটক-১

চকরিয়া পৌরসদরে যুবদল ও ছাত্রদলের ঝটিক মিছিল, আটক-১

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি :  বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় জড়িত করে রায় দেওয়ার প্রতিবাদে চকরিয়া পৌর যুবদল, স্বেচ্ছাসেবকদল, উপজেলা ও পৌরছাত্রদলের ঝটিকা মিছিল ও সমাবেশ করেছে। শনিবার বেলা দেড় টায় পৌরশহরের পুরাতন এসআলাম কাউন্টার হয়ে মিছিলটি  শুরু হয়ে চকরিয়া সরকারী হাসপাতাল সড়কে গিয়ে শেষ করার প্রাক্কালে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয় নেতা কর্মীরা।

এদিকে ঝটিকা মিছিল করার খবর পেয়ে চকরিয়া থানা পৃলিশ ঝটিকা মিছিল শেষে ঝটিকা অভিযান চালিয়ে পেৌর স্বেচ্ছাসেবকদলের যুগ্নসম্পাদক কায়সার হামিদকে গ্রেফতার করেছে বলে দলীয় সুত্রে জানিয়েছেন। আজ সন্ধ্যা ছয় টার সময় নিউ মার্কেট এলাকা থেকে কায়সার হামিদকে গ্রেফতার করা হয়েছে ।

বিক্ষোভ মিছিলের নেতৃত্বে ছিলেন চকরিয়া পৌরসভা যুবদলের সভাপতি মাহমুদুল করিম ও উপজেলা ছাত্রদলের সভাপতি মিনহাজ উদ্দিনসহ পৌর স্বেচ্ছাসেবকদল, উপজেলা ও পৌর ছাত্র দলের বিভিন্ন নেতাকর্মী এ বিক্ষোভ মিছিলে অংশ গ্রহণ করেছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, মিছিলটি করার বিষয়ে খবর পেয়ে তৎক্ষনিক পুলিশ পাঠানো হয়। কিন্তু পুলিশের উপস্থিতির আগে তারা মিছিলটি শেষ করে দেয়। তবে কোন অনুমতি ছড়াই তারা এ মিছিল করেছে বলে জানিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রবারণা পূর্ণিমাকে ঘিরে লামায় ব্যাপক প্রস্তুতি

It's only fair to share...000মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ::   মঙ্গলবার থেকে আতশবাজি, বর্ণিল ...