Home » কক্সবাজার » চকরিয়ায় বসতভিটা দখলে ছেলেদের হামলা, বৃদ্ধবাবাকে পিটিয়ে হত্যা চেষ্টা, বাড়ি ভাংচুর

চকরিয়ায় বসতভিটা দখলে ছেলেদের হামলা, বৃদ্ধবাবাকে পিটিয়ে হত্যা চেষ্টা, বাড়ি ভাংচুর

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

এম.জিয়াবুল হক, চকরিয়া ::  চকরিয়া উপজেলার খুটাখালীতে পিতা-মাতার একমাত্র বাসস্থান জোরপূর্বক দখলে নিতে দখলবাজ ছেলেরা হামলা চালিয়ে পৈত্রিত বসত ঘর ভাংচুর করেছে। ওইসময় তাদের ৯০ বছর বয়সি বৃদ্ধ বাবাকে ব্যাপক মারধর করে ঘর থেকে বের করে দেওয়া হয়েছে। ছেলেদের মারধরে আহত বৃদ্ধকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে ঘটেছে এ ঘটনা। আহত বৃদ্ধা খুটাখালী ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য ও পূর্ব পাড়া গ্রামের মৃত আছদ আলীর ছেলে হাজী মোঃ বকসু প্রকাশ বকসু মেম্বার।

ভুক্তভোগী বকসু মেম্বারের স্ত্রী গোলতাজ বেগম অভিযোগ করে জানান, তার স্বামী মোঃ বকসু শুধুমাত্র তার বসত ঘরটি রেখে তার অর্জিত সব সহায় সম্পত্তি দীর্ঘ বছর আগে তার ওয়ারিশ সন্তানদের মাঝে সমানভাবে ভাগ করে দিয়েছেন। সন্তানদের কাছে জায়গা জমি ভাগ করে দেওয়ার পর মাথা গোছানোর নিজের পুরাতন বসত ঘরটিতে তাকে নিয়ে (স্ত্রীকে নিয়ে) কোন রকমে অসহায়ত্ব জীবণ যাপন করে আসছেন। কিন্তু গত ২/১ বছর ধরে পিতার ওই বসত ঘর জায়গাটির প্রতি লুলোভ পড়ে ছেলেদের।

সর্বশেষ শুক্রবার সকালে অভিযুক্ত ছেলেরা দলবদ্ধ হয়ে বসত ঘরে হামলা দিয়ে ঘর ভাংচুর চালিয়ে ঘরের সব মালামাল লুট করে নিয়ে যায়। এতে বাধা দিতে গেলে বৃদ্ধ পিতাকে একা পেয়ে লাথি, কিল, ঘুষি, আছাড় মেরে ও কূসুম চিপে হত্যার চেষ্টা চালায়।

ভূক্তভোগী বকসু মেম্বার জানান, অভিযুক্তরা তাকে হত্যা চেষ্টায় ব্যর্থ হয়ে ব্যপক মারধর করে তাকে ঘর থেকে বের করে দিয়েছে। এঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানান নির্যাতনের শিকার গোলতাজ বেগম।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, খুটাখালীতে বসত-ঘরে হামলা মারধর এধরনের ঘটনার থানায় কেউ অভিযোগ দেয়নি, লিখিত অভিযোগ পেলে আইনী ব্যবস্তা নেওয়া হবে।##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইসিতে অভিযোগ দিয়ে ফেরার পথে ‘আটক’ বিএনপি নেতা

It's only fair to share...41400ডেস্ক নিউজ :: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৩ আসনে বিএনপি ...

error: Content is protected !!