Home » কক্সবাজার » চকরিয়ায় বিএনপি ও যুবদলের দুইশত নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান

চকরিয়ায় বিএনপি ও যুবদলের দুইশত নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া উপজেলার বমুবিলছড়ি ইউনিয়নে বিএনপি ও যুবদলের অন্তত দুইশতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেছেন।  ৮ অক্টোবর সোমবার দুপুরে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যানের সরকারি বাসভবনে উপস্থিত হয়ে এসব নেতাকর্মী আনুষ্ঠানিকভাবে আওয়ামীলীগে যোগদান করেন। এসময় তাদেরকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন বমুবিলছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি কফিল উদ্দিন। তিনি বলেন, বমুবিলছড়ি ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন ও যুবদলের সহ-সভাপতি জামাল উদ্দিনের নেতৃত্বে ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপি যুবদলের অন্তত ২’শতাধিক নেতা-কর্মী আওয়ামীলীগে যোগ দিয়েছেন। এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম বিএনপি এসব নেতাকর্মীর হাতে ফুলের তোড়া উপহার দিয়ে তাদেরকে দলে বরণ করে নেন।

বিএনপি-যুবদলের নেতাকর্মীরা আওয়ামীলীগে যোগদানকালে এসময় উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ইউপি চেয়ারম্যান সমিতির সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী, জেলা পরিষদ সদস্য অধ্যাপক সুলতান আহমদ, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ছৈয়দ আলম কমিশনার, আওয়ামীলীগ নেতা আমিনুল করিম প্রমুখ।

বমুবিলছড়ি ইউনিয়ন বিএনপি থেকে আওয়ামীলীগে যোগদান করা নাসির উদ্দিন বলেন, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলমের প্রচেষ্ঠায় এলাকার উন্নয়নে আমরা অভিভুত। তিনি বিপদে-আপদে নেতাকর্মীদের খবরা-খবর রাখেন। তদুপুরি আওয়ামী লীগের উন্নয়ন দেখেই আমরা আওয়ামীলীগে যোগদান করেছি।

তিনি বলেন, এতোদিন আমরা ভুল রাজনীতি করে এসেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আমরা এতোদিন স্লোতের বিপরীতে রাজনীতি করেছি। তাই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আওয়ামীলীগে যোগদান করেছি।

চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম বলেন, যোগদান করা বিএনপির নেতাকর্মীরা আওয়ামীলীগের উন্নয়নের চিত্র দেখে উজ্জেবিত হয়েছে। তাঁরা মনে করেন দেশের অগ্রগতি উন্নয়নে জননেত্রী শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। তাঁরা যখন আমাদের সঙ্গে এসেছে তাই ফুল দিয়ে আমি তাদের বরণ করে নিয়েছি। এতোদিন ধরে যে তারা অন্ধকারে ডুবে ছিলো। তারা আজ তা বুঝতে সক্ষম হয়েছে।

তিনি বলেন, যোগদান করা নেতাকর্মীদেরকে যোগ্যতা অনুযায়ী আওয়ামীলীগের ইউনিয়ন পর্যায়ে সদস্য হওয়ার পর তাদের বিভিন্ন কমিটিতে স্থান দেয়া হবে। আশাকরি আওয়ামী রাজনীতির বিপক্ষে এখনো যারা সক্রিয়ভাবে রাজনীতি করছে, আস্তে আস্তে সবাই ভুল বুঝতে পারবে। #

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রবারণা পূর্ণিমাকে ঘিরে লামায় ব্যাপক প্রস্তুতি

It's only fair to share...000মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ::   মঙ্গলবার থেকে আতশবাজি, বর্ণিল ...