ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

মাতামুহুরী বাঁশ সমিতির নির্বাচনে ১২টি পদে ২১ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষনা, কমিশন গঠিত

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

আগামী ২০ অক্টোবর অনুষ্ঠিতব্য মাতামুহুরী বাঁশ সরবরাহকারী সমবায় সমিতি লিমিটেডের নির্বাচনে সভাপতি, সহ-সভাপতি, সম্পাদক ও পরিচালক (সদস্য) সহ ১২টি পদে ২২জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষনা করেছেন নির্বাচন পরিচালনা কমিটি। গতকাল সোমবার (১ অক্টোবর) চকরিয়া উপজেলা সমবায় কর্মকর্তার কার্যালয়ে যাছাই-বাছাইকালে নির্বাচনে অংশনিতে ইচ্ছুক ১২টি পদের বিপরীতে ২৪জন প্রার্থীর মধ্যে সদস্য পদে দুইজন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেনি। অবশিষ্ট প্রার্থীদের মধ্যে সকলের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে বৈধ বলে ঘোষনা করেন নির্বাচন কমিশন।

চকরিয়া উপজেলা সমবায় কর্মকর্তার অফিস আদেশক্রমে নির্বাচন পরিচালনার দায়িত্বপ্রাপ্ত কমিটির সভাপতি সুরাজপুর-মানিকপুর ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিম, সদস্য সচিব উপজেলা সমবায় বিভাগের কর্মকর্তা মোহাম্মদ তাহের ও কমিটির সদস্য শাহআলম বাদশা মেম্বার স্বাক্ষরিত প্রজ্ঞাপনের মাধ্যমে মাতামুহুরী বাঁশ সরবরাহকারী সমিতির নির্বাচনে সভাপতি, সহ-সভাপতি, সম্পাদক ও ৯জন পরিচালক (সদস্য) সহ ১২টি পদে ২২জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষনা করেন।

নির্বাচনে বৈধ প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন সভাপতি পদে মো.মুজিবুল হক, আবুল হাশেম ও আহমদ রেজা, সহ-সভাপতি পদে নুরুল আলম, নুরুল আজিম ও মো.রিয়াদ উদ্দিন, সম্পাদক পদে এম.জসিম উদ্দিন ও বেলাল উদ্দিন, পরিচালক (সদস্য) পদে ১নম্বর ওয়ার্ডে মো.সেলিম ও মনজুর আলম, ১নম্বর ওয়ার্ডে কামাল উদ্দিন, ৩নম্বর ওয়ার্ডে মো.ইসলাম ও মো.আবু হানিফা, ৪নম্বর ওয়ার্ডে মো.কুতুব উদ্দিন ও শফিকুর রহমান, ৫নম্বর ওয়ার্ডে আবদুল আজিজ, ৬নম্বর ওয়ার্ডে নুরুল ইসলাম, ৭নম্বর ওয়ার্ডে সাহাব উদ্দিন, ৮নম্বর ওয়ার্ডে মইনুর রশিদ শামীম ও ওসমান গনী, ৯ নম্বর ওয়ার্ডে মো.নাজেম উদ্দিন ও এনামুল হক।

পাঠকের মতামত: