ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

খুটাখালীর সরওয়ারের সৌদি আরবে মৃত্যু

খুটাখালীর সরওয়ারের সৌদি আরবে মৃত্যু

সেলিম উদ্দীন, ঈদগাঁও, কক্সবাজার প্রতিনিধি: সৌদি আরবের মক্কার একটি হাসপাতালে দীর্ঘ ২৫ দিন চিকিৎসা শেষে অবশেষে না ফেরার দেশে চলে গেছেন সরওয়ার কামাল (৩০)। আজ বুধবার (২৬ সেপ্টেম্বর) সৌদি সময় সকাল সাড়ে ১০ টায় হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা গেছেন। প্রবাসী সরওয়ার কামাল চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের ৩ নং ওয়ার্ড হাজী পাড়া গ্রামের ছাবের আহমদের পুত্র। বিষয়টি নিশ্চিত করেছেন একই এলাকার বাসিন্দা তার নিকট আত্বীয় প্রবাসি নাছির উদ্দীন আহমদ।

তিনি জানান, গেল কোরবানি ঈদের পর সরওয়ারের দেশে ফেরার কথা ছিল। গত ১ সেপ্টেম্বর সে অসুস্থবোধ করলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ২৫ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে বুধবার সকাল সাড়ে ১০ টায় তার মৃত্যু হয়। সে দীর্ঘ ১ যুগেরও বেশি সময় ধরে সৌদি আরবে রয়েছে। দেশে তার জন্য ঠিক করা হয়েছে নববধু। তিনি আরো বলেন, ইতিমধ্যে সৌদি আরবস্থ বাংলাদেশ দুতাবাসে যোগাযোগ করা হয়েছে। পরিবারের সাথে কথা বলে লাশ দাফন করা হবে। তাঁর মৃত্যুতে পরিবারে চলছে শোকের মাতম।

#######################

ঈদগাঁওতে বিষপানে যুবকের আতœহত্যা!

সেলিম উদ্দীন, ঈদগাঁও, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার সদরের ঈদগাঁও-ইসলামাবাদে পারিবারিক কলহের জের ধরে কীটনাশক সেবন করে সিরাজুল হক (৩০) নামে এক যুবক আতœহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটে ইউনিয়নের পশ্চিম ইউছুপের খীল এলাকায়।

জানা যায়, গত মঙলবার সকালে ইসলামাবাদ ইউনিয়নের পশ্চিম ইউসুফেরখীল গ্রামের মৃত সৈয়দ আলম বাদশার পুত্র সিরাজুল হক সিরুর বিবাহের দিনক্ষন ঠিক করা হয়। কয়েকদিনের মধ্যে নতুন বউ ঘরে আসার কথা। ইতোমধ্যে সে বাড়ির দ্বিতীয় তলায় নতুন অতিথির জন্য দুইটি রুম ও সাজিয়ে নেয়। বিয়ের কথা বার্তা নিয়ে ভাইয়ের সাথে সিরুর মনোমালিন্য হয়। এর সূত্র ধরে মঙ্গলবার সকাল নয়টার দিকে সে কীটনাশক পান করে তার হবু স্ত্রীর রুমে শুয়ে পড়ে। পরে বমি সহ অন্যান্য আলামত দেখতে পেয়ে বিষ পানের বিষয়টি টের পেয়ে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে দ্রুত কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে দেড় ঘণ্টা পর চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। স্থানীয় মেম্বার দিদারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পাঠকের মতামত: