Home » কক্সবাজার » চকরিয়ায় অপহরনের ১৭ দিন পর স্কুল ছাত্রী সহ: প্রধান আসামী গ্রেফতার

চকরিয়ায় অপহরনের ১৭ দিন পর স্কুল ছাত্রী সহ: প্রধান আসামী গ্রেফতার

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page
মনির আহমদ, চকরিয়া ::
চকরিয়ায় স্কুলে যাবার পথে অপহরন হওয়া এক ছাত্রীকে ১৭ দিন পর উদ্ধার করেছে চকরিয়া থানার পুলিশ। অপহরনের স্বীকার শিক্ষার্থী চকরিয়ার ইলিশিয়া জামিলা বেগম উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণী বিজ্ঞানের ছাত্রী। আজ ২০ সেপ্টেম্বর সকালে বদরখালী ফাঁড়ির ইনচার্য এসআই অরুনের নেতৃত্বে একদল পুলিশ উদ্ধার করে চকরিয়া থানায় হাজির করা হয়। অপহৃতার মা শহর বানু বাদী হয়ে চকরিয়া থানায় মামলা দায়ের করেছে।
বাদী চকরিয়ার বদরখালী ৪নং ওয়ার্ডের খালকাচা পাড়ার আব্দুল জলিলের স্ত্রী শহরবানু জানান, তার মেয়ে আয়মন (১৫) চকরিয়ার ইলিশিয়া জামিলা বেগম উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণী বিজ্ঞানের ছাত্রী। প্রতিদিনের মত স্কুলে যাবার পথে স্থানীয় বদরখালীর বাদীর নিকটস্থ  এলাকার নুরুল ইসলামের পুত্র বখাটে ফারুখ (২২) এর নেতৃত্বে ৫/৬ জন লোক চকরিয়ার বদর খালীর নিজ বাড়ী থেকে ইলিশিয়া জামিলা বেগম উচ্চ বিদ্যালয়ে যাবার পথে গত ২ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯ টায় কেবি জালাল উদ্দিন সড়কের দরবেশকাটা লালগোলা নামক এলাকা থেকে অপহরন করে।
অনেক খুঁজাখুজির পর না পেয়ে চিহ্নিত সন্ত্রাসী এলাকার নুরুল ইসলামের পুত্র বখাটে ফারুখ (২২) সহ ৪জনের নাম উল্লেখ করে গত ৫ সেপ্টেম্বর চকরিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কর্মকর্তা বখতিয়ার উদ্দিন চৌধুরী বিষয়টি তদন্তের জন্য বদরখালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই অরুনের উপর দ্বায়ীত্ব দেন। দীর্ঘ ১৭ দিন পর বদরখালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই অরুন আজ ২০ সেপ্টেম্বর আসামী ফারুক সহ ভিকটিমকে উদ্ধার করে চকরিয়া থানায় হাজির করেন।
এ ব্যাপারে বদরখালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই অরুন জানান, বিভিন্নস্থানে খবর নিয়ে জানতে পারি আসামী চট্টগ্রাম শহরের কোথাও আছে। পরে মোবাইল ফোনে আপসের কথা বলে ডেকে এনে বদরখালী কলেজ এলাকার সড়ক থেকে তাকে ভিকটিম সহ আটক করে চকরিয়া থানায় সোপর্দ করি। এ ব্যাপারে চকরিয়া থানায় ৪ জনের নাম উল্লেখ করে অপহৃতার মা শহর বানু বাদী হয়ে মামলা দায়ের করেছে। চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কর্মকর্তা বখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লামায় নদীর মাঝে নৌকায় চলছে রমরমা জুয়ার আসর

It's only fair to share...27400মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ::  বান্দরবানের লামায় অভিনব কায়দায় প্রশাসনের ...