ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

চকরিয়ায় বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা মনজুর চৌধুরী জানাজা সম্পন্ন: বিভিন্নমহলের শোক

স্টাফ রিপোর্টার, চকরিয়া :

চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সদস্য পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক এসএ

ম মনজুর হোসাইন চৌধুরী জানাজা সম্পন্ন হয়েছে। ১৯ সেপ্টেম্বর সকাল ১১টায় পৌরসভার ৩নং ওয়ার্ড সিকদারপাড়া জামে মসজিদ প্রাঙ্গণে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। বিভিন্ন রাজনীতিক দলের নেতৃবৃন্দ ছাড়াও ব্যবসায়ি প্রতিনিধি ও শিক্ষক তার জানাজায় অংশ গ্রহণ করেন। ১৮ সেপ্টেম্বর বিকাল ৫টা ২০ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাসভবনে ইন্তেকাল করেন।

তিনি দীর্ঘদিন ধরে চকরিয়া পৌরসভা ব্যবসায়ি সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি, অন্তরা সাংস্কৃতিক কেন্দ্রের সভাপতি ও চকরিয়া গ্রামার স্কুলের সহ-সভাপতিরও দায়িত্ব পালন করেন।

চকরিয়া উপজেলা আওয়ামীলীগ :

আওয়ামীলীগ নেতা মনজুর হোছাইন চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জাফর আলম, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামীলীগের সাবেক ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক নুরুল আবছার, মাতামুহুরী থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাহারবিল ইউপি চেয়ারম্যান মহসিন বাবুল, পৌর আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদ আতিক উদ্দিন চৌধুরী ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক চকরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিজবাউল হক।

এদিকে বিকাল সাড়ে ৫টার দিকে কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মুজিবুর রহমানের নেতৃত্বে আওয়ামীলীগ নেতৃবৃন্দ মনজুর হোছাইন চৌধুরীর কবর জিয়ারত করেন।

চকরিয়া পেৌরসভা :: 

চকরিয়া পেৌর সভার মেয়র আলহাজ্ব আলমগীর চেৌধুরীসহ পেৌর সকল কর্মকর্তা-কর্মচারী বৃন্দারা।

চকরিয়া নিউজ পরিবার :

চকরিয়া নিউজের সম্পাদক ও প্রকাশক জহিরুল ইসলাম, নির্বাহী সম্পাদক শামশুদ্দিন মাহমুদ লিটন, বার্তা সম্পাদক তেৌফিকুল ইসলাম লিপু, সহ বার্তা সম্পাদক সাইফুল ইসলাম খোকন প্রমূখ।

চকরিয়া দোকান মালিক সমিতি :

চকরিয়া দোকান মালিক সমিতির সভাপতি আলহাজ্ব রেজাউল হক সওদাগর ও সাধারণ সম্পাদক শরাফত উল্লাহ সওদাগর প্রমুখ।

চকরিয়া অনলাইন পেসক্লাব ::

চকরিয়া অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সমকাল এর চকরিয়া প্রতিনিধি বিশিষ্ট লেখক মাহমুদুর রহমান ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলামসহ চকরিয়া অনলাইন প্রেসক্লাবেরর সকল সাংবাদিক সদস্য বৃন্দরা।

 

পাঠকের মতামত: