Home » কক্সবাজার » চকরিয়ায় মহাসড়কে সড়ক দুর্ঘটনারোধে ছাত্র-শিক্ষক-অভিভাবকদের মানববন্ধন

চকরিয়ায় মহাসড়কে সড়ক দুর্ঘটনারোধে ছাত্র-শিক্ষক-অভিভাবকদের মানববন্ধন

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে একরপর এক সংঘটিত সড়ক দুর্ঘটনা রোধকল্পে চকরিয়া উপজেলার বরইতলী একতাবাজার ও পেকুয়া নতুন রাস্তার মাথা এলাকায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শতশত ছাত্র-শিক্ষক-অভিভাবক, স্থানীয় জনগন, জনপ্রতিনিধি, প্রাক্তন ছাত্র, একতাবাজার কমিটি ও শ্রমিক নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক সংগঠন এবং স্থানীয়রা মহাসড়ক জুড়ে বিশাল আকারের মানববন্ধন করেছে।

এ বিশাল মানববন্ধনে বক্তারা বলেন, সড়কের পাশ্ববর্তী উত্তর বরইতলী মাধ্যমিক বিদ্যালয়, সরকারী প্রাথমিক বিদ্যালয়, রহিম উল্লাহ এতিমখানা, হেফজখানা, মাদরাসা, কেন্দ্রীয় জামে মসজিদ ও পেকুয়া রোডের নতুন রাস্তার মোড়, ইনানী রিসোর্ট মোড়সহ গুরুত্বপূর্ণ স্থাপনা রয়েছে।

মানববন্ধনে একতা বাজার ও পেকুয়া নতুন রাস্তার মাথায় স্পীড ব্রেকার, জেব্রা ক্রসিং দেওয়ার দাবী করেন এবং সড়ক দুর্ঘটনায় নিহত মো: শফিকুল কাদের তুষার এর শোকাহত পরিবার বর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। উল্লেখ্যয, গত ১১ ও ১২ সেপ্টেম্বর পৃথক ২টি সড়ক দূর্ঘটনায় ১১ জন যাত্রী ও পথচারী নিহত হয় তুষার তাদের মধ্যে একজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আলীকদমে পাহাড় কেটে ইটভাটা, পুঁড়ছে বনের কাঠ

It's only fair to share...37500মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :: বান্দরবানের আলীকদম উপজেলায় নির্বিচারে পাহাড় কেটে ...

error: Content is protected !!