ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

কক্সবাজারে নারী কাউন্সিলরের শ্লীলতাহানির অভিযোগে আটক ৩

নিউজ ডেস্ক ::
মদ্যপ অবস্থায় কক্সবাজার পৌরসভার এক নারী কাউন্সিলরকে শারীরিকভাবে লাঞ্ছিত ও শ্লীলতাহানির অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ।আটকরা হলেন, কুতুবদিয়া উপজেলার উত্তর ধুরুং ইউনিয়নের সিরাজের পাড়ার মৃত নুরুচ্ছফার ছেলে ও বর্তমানে শহরের বিজিবি ক্যাম্পের নুরুল কবির চৌধুরীর ভাড়াটিয়া একেএম আজিজুল হক চৌধুরী (৪৫), সদর উপজেলার পোকখালী ইউপির পশ্চিম সিকদার পাড়ার মৃত বদিউজ্জামানের ছেলে মো. নাসির উদ্দিন (৫৬) এবং কুতুবদিয়া উপজেলা উত্তর ধুরুং ইউপির বাকখাঁলী গ্রামের ওবায়দুল হোসেনের ছেলে ও পৌরসভার বিজিবি ক্যাম্পের চৌধুরী পাড়ার খলিলুর রহমান সড়কের বাসিন্দা নুরুল সুলতান (৩৫)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার (২১ আগস্ট) রাত ৮টায় শহরের বিজিবি ক্যাম্প এলাকার ড. খলিলুর রহমান সড়কে ওই তিন ব্যক্তি মদ্যপ অবস্থায় পৌরসভার এক নারী কাউন্সিলের শ্লীলতাহানির চেষ্টা করেন। এসময় আশেপাশে লোকজন এগিয়ে এলে ওই তিন ব্যক্তি নুরুল সুলতানের বাসায় ঢুকে যান। সেইসময় এলাকাবাসী বাড়িটি ঘিরে রাখে। পরে পুলিশ গিয়ে সেখান থেকে তাদের আটক করে।

এ ব্যাপারে রাত ১২ টায় ভিকটিম নিজে বাদী হয়ে কক্সবাজার সদর থানায় একটি লিখিত এজাহার দায়ের করেন।

এ বিষয়ে কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) কামরুল আজম বলেন, শ্লীলতাহানির দায়ে ভিকটিম একটি লিখিত এজাহার দায়ের করেছেন। বিষয়টি কক্সবাজার জেলা পুলিশ সুপারকে জানানো হয়েছে। তার অনুমতি পেলেই সংশ্লিষ্ট আইনে আটকদের বিরুদ্ধে মামলা নেওয়া হবে।

পাঠকের মতামত: