ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

চকরিয়ায় শিক্ষা মেলা দেখতে পারলেন না সহকারি শিক্ষিকা বুলবুল জন্নাত

mirtuএম.জিয়াবুল হক, চকরিয়া :::

চকরিয়া উপজেলা প্রশাসন ও শিক্ষা বিভাগের আয়োজনে মঙ্গলবার মধ্য চকরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্টিত হয় শিক্ষা মেলা। দুপুর সাড়ে ১২টার দিকে মেলাটির উদ্বোধন অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজারের জেলা প্রশাসক মো.আলী হোসেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মেলা উপলক্ষে উপজেলার প্রায় সরকারী বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকারা অংশ নেন। সকাল ১০টার আগে প্রায় শিক্ষক মেলায় উপস্থিতও হন। অন্য অনেকের মতো সকাল সাড়ে ১০টার দিকে পৌরসভার কাহারিয়াঘোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস কার্যক্রম শেষ করে মেলায় আসছিলেন ওই বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা বুলবুল জন্নাত ভুট্টো (৪৪)। কিন্তু মেলার প্রধান ফটকে ঢুকার মুহুর্তে হার্ট এ্যাটাক করে মাটিতে লুটিয়ে পড়েন সহকারি শিক্ষিকা বুলবুল জন্নাত।

প্রত্যক্ষদর্শী উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির নেতা মাস্টার রেজাউল করিম বলেন, ওইসময় সহপাঠি অন্য শিক্ষকরা তাকে উদ্ধার করে তাৎক্ষনিক হাসপাতালে নিয়ে যান। ওইসময় কর্তব্যরত চিকিৎসক শরীর পরীক্ষা করে দেখে তাকে মৃত্যু ঘোষনা করেন। তিনি বলেন, খবরটি মেলা প্রাঙ্গনে ছড়িয়ে পড়লে সহপাঠি শিক্ষক ও সুধীজনদের মাঝে নেমে আসে শোকের ছায়া।

জানা গেছে, শিক্ষিকা বুলবুল জন্নাত ভুট্টো চকরিয়া পৌরসভার কাহারিয়াঘোনা গ্রামের সাবেক সেনা সদস্য সাহাব উদ্দিনের স্ত্রী। তার সংসারে এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।

চকরিয়া উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো.খুরশিদুল আলম চৌধুরী মেলায় অংশ নিতে এসে ওই শিক্ষিকা হার্ট এ্যাটার্কে মারা যাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ওই শিক্ষিকার মুত্যুর পর অনুষ্টানটি সংক্ষিত করা হয়। #

পাঠকের মতামত: