Home » কক্সবাজার » খুন-গুম-সন্ত্রাস-ভোট ডাকাতি, চাদাবাজি, অন্যের জমি ও চিংড়ীঘের দখল আমি করিনি  -ইলিয়াছ এমপি

খুন-গুম-সন্ত্রাস-ভোট ডাকাতি, চাদাবাজি, অন্যের জমি ও চিংড়ীঘের দখল আমি করিনি  -ইলিয়াছ এমপি

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

চকরিয়ায় জাতীয় পাটির আয়োাজনে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন হাজি মোহাম্মদ ইলিয়াছ এমপি

চকরিয়া প্রতিনিধি ::

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রমে আধুনিকায়ন এবং শিক্ষার মান্নোয়নে ধারণামুলক সেমিনারে অংশনিতে ১২ দিনের রাস্ট্রীয় সফরে অস্টেলিয়া ও সুইজারল্যান্ড যান চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য, প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রানালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এবং কক্সবাজার জেলা জাতীয় পাটির সভাপতি হাজি মোহাম্মদ ইলিয়াছ এমপি। রাস্ট্রীয় সফর শেষে গতকাল শনিবার ১৪ জুলাই চকরিয়া পৌঁছেন হাজি মোহাম্মদ ইলিয়াছ এমপি।

তাঁর আগমন উপলক্ষে গতকাল বিকালে চকরিয়া হারবাংস্থ ইনানী রির্সোট মিলনায়তনে চকরিয়া উপজেলা, চকরিয়া পৌরসভা, পেকুয়া উপজেলা ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা জাতীয় পাটির উদ্যোগে সংবর্ধনা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। চকরিয়া উপজেলা জাতীয় পাটির সভাপতি গিয়াস উদ্দিন মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন হাজি মোহাম্মদ ইলিয়াছ এমপি।

সংবর্ধনা সমাবেশে বিশেষ অতিথি বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মনোয়ার আলম, কক্সবাজার জেলা জাতীয় পাটির সহ-সভাপতি মোশারফ হোসেন দুলাল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির যুগ্ন সম্পাদক আসমাউল হোসনা, জেলা পরিষদের নারী সদস্য রেহেনা খানম রাহু, ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ নুরুল আমিন, চকরিয়া উপজেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক জসীম উদ্দিন, জাপা নেতা মাস্টার অংকে ছিং, পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক সাংবাদিক এম. দিদারুল করিম, চকরিয়া পৌরসভা জাতীয় পাটির সভাপতি জসিম উদ্দিন কমিশনার, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ হোসেন মেম্বার, সাবেক সভাপতি টিপু সোলতান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, চকরিয়া উপজেলা জাতীয় পাটির সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, চকরিয়া উপজেলা ছাত্রসেনা সিনিয়র সহ-সভাপতি আবুল হাশেম, যুবসেনা সাধারণ সম্পাদক আবদুল হাকিম, উপজেলা ছাত্রসেনা সাধারণ সম্পাদক এনএন মোশারফ আলী।

বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা মহিলা জাতীয় পার্টির সভাপতি জোসনা আকতার, সাধারণ সম্পাদক সজরুন নাহার বুলু, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা মহিলা জাতীয় পার্টির সভাপতি হুমাইরা বেগম, চকরিয়া উপজেলা শ্রমিক পাটির সাধারণ সম্পাদক রুবেল, মাতামুহুরী জাতীয় যুব সংহতি সদস্য সচিব রফিকুল ইসলাম মানিক। এমপির সহকারি নাজিম উদ্ধিন ছাড়াও চকরিয়া উপজেলা, চকরিয়া পৌরসভা, পেকুয়া উপজেলা ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা জাতীয় পাটির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সমাবেশে প্রধান অতিথি চকরিয়া পেকুয়া আসনের এমপি হাজি মোহাম্মদ ইলিয়াছ বলেছেন, খুন-গুম-সন্ত্রাস-ভোট ডাকাতি, অন্যের জমি ও চিংড়ীঘের দখল আমি করিনি। আমি সাধ্যমতো চেষ্টা করেছি চকরিয়া-পেকুয়ার উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রেখেছি। জাতীয় পার্টি কোন ধরণের নৈরাজ্য ও সন্ত্রাসের রাজনীতি করেনা। আমি নিজেও সেই ধরণের অপরাজনীতির সাথে নেই। বাংলাদেশকে উন্নয়নের মাধ্যমে এগিয়ে নিতে এবং আত্মনির্ভরশীল অসাম্প্রদায়িক দেশ গঠনে পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ তথা জাতীয় পার্টির সরকারের কোন বিকল্প নেই। কারন এরশাদের সফল নেতৃত্বে ৯বছরে দেশের প্রত্যন্ত অঞ্চলে যেই ধরণের উন্নয়ন সাধিত হয়েছে তা এরশাদের শাসনামল ছাড়া আর কোন সরকার সময়ে করতে পারেনি। এরশাদের শাসন ছিল দেশের হতদরিদ্র, কৃষক শ্রমিক,গরীব অসহায় মানুষের জন্য স্বর্ণের যুগের শাসন।

তিনি বলেন, আমি সংসদ সদস্য হিসেবে শপথ নেয়ার পর থেকে নির্বাচনী এলাকা চকরিয়া-পেকুয়া এলাকার প্রতিটি জনপদে হাজার কোটি টাকার উন্নয়ন কাজ বাস্তবায়ন করছি। স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, মন্দির থেকে শুরু করে প্রত্যেক ধর্মীয় উপসানালয়ে ব্যাপক ভাবে উন্নয়ন করা হয়েছে।

হাজি ইলিয়াছ এমপি আরো বলেন, আওয়ামীলীগ ফের দেশে ক্ষমতায় আসতে চাইলে পল্লীবন্ধু এরশাদের জাতীয় পাটিকে প্রয়োজন হবে। কারণ জাতীয় পাটি মহাজোট সরকারের অংশ। দলের নীতি নির্ধারণ মহল ইতোমধ্যে আমাকে আশ^াস্ত করেছে চকরিয়া-পেকুয়া আসনে মহাজোট ঐক্যবদ্ধ থাকলে আবারও আমাকে মনোনয়ন দেবে। ইতোমধ্যে জাতীয় পাটির প্রভাবশালী দুই মন্ত্রী চকরিয়ায় এসে জনগনকে সেই বার্তা দিয়ে গেছেন। চকরিয়া-পেকুয়ায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও জনগনের পাশে থাকতে চাই। সর্বশেষে আমি কথা দিচ্ছি, অতীতের মতো জনগনের পাশে থেকে দুই উপজেলার উন্নয়নে কাজ করে যাবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সব সাম্প্রদায়িক শক্তি এখন ধানের শীষে ভর করেছে -ওবায়দুল কাদের

It's only fair to share...32300অনলাইন ডেস্ক ::    সব সাম্প্রদায়িক শক্তি এখন ধানের শীষে ভর ...