Home » কক্সবাজার » বিএনপি জামাত জোট আমলে চকরিয়া-পেকুয়ায় উন্নয়ন কাজের বেশির ভাগ টাকা লুটপাট হয়েছে -পেকুয়া ইফতার মাহফিলে বক্তারা

বিএনপি জামাত জোট আমলে চকরিয়া-পেকুয়ায় উন্নয়ন কাজের বেশির ভাগ টাকা লুটপাট হয়েছে -পেকুয়া ইফতার মাহফিলে বক্তারা

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

পেকুয়া উপজেলা টৈইটং ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে গতকাল সোমবার ১১ জুন বিকালে দোয়া ও ইফতার মাহফিল এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সভাপতি সরওয়ার কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ।

ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের সঞ্চালনায় ইফতার মাহফিলে বিশেষ অতিথি ছিলেন পেকুয়া থানার ওসি মো.জহিরুল ইসলাম খাঁন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম, টৈইটং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী, কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-আন্তজার্তিক বিষয়ক সম্পাদক তাজ উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি কফিল উদ্দিন বাহাদুর। এছাড়াও অনুষ্ঠানে উপজেলা, টৈইটং ইউনিয়ন আওয়ামীলীগ ও যুবলীগ ছাত্রলীগ সহ অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী এবং এলাকার সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

অনুষ্টিত আলোচনা সভায় প্রধান অতিথি চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার দুই মেয়াদে রাষ্ট্র ক্ষমতায় আসীন হবার পর থেকে চকরিয়া-পেকুয়া উপজেলার উন্নয়নে হাজার কোটি টাকার কাজ করেছে। অতীতে দুই উপজেলার জন্য অন্য কোন সরকার এত পরিমাণ টাকার কাজ করেনি। কেউ করে থাকলেও উন্নয়নের চেয়ে বেশিরভাগ টাকা লুটপাট হয়েছে। আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কমর্কান্ড চকরিয়া-পেকুয়াবাসির সামনে দৃশ্যমান। এখনো দুই উপজেলায় বর্তমান সরকারের অনেক গুলো মেগা উন্নয়ন প্রকল্পের কাজ চলমান রয়েছে।

তিনি বলেন, বিএনপি জামাত জোট আমলে চকরিয়া-পেকুয়া উপজেলার যত পরিমাণ উন্নয়ন হয়েছে। তার চেয়ে বেশি হয়েছে উন্নয়ন কাজের বরাদ্দের টাকা হরিলুটের ঘটনা। জনগন নিরপেক্ষভাবে তদন্ত করলে তাঁর সত্যতা পাবে। আওয়ামীলীগ জনগনের কল্যানে ও দেশের অগ্রউন্নয়নে একটি উন্নয়নমুখী সরকার উল্লেখ্য করে তিনি বলেন, অতীতের সময় দুই উপজেলায় উন্নয়নে বৈষম্য থাকলেও জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলে উন্নয়নের ক্ষেত্রে সেই ধরণের কোন বৈশম্য নেই। বর্তমানে চকরিয়া উপজেলার তুলনায় পেকুয়া উপজেলার সাত ইউনিয়নে দিগুন উন্নয়ন কাজ করছেন আওয়ামীলীগ সরকার।

চকরিয়া উপজেলা চেয়ারম্যান জাফর আলম আরও বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নের ক্ষেত্রে দলীয় বিবেচনাকে গুরুত্ব দেয়না। জনগনের কল্যানের দিকে সরকার বেশি গুরুত্ব দেয়। সেইজন্য চকরিয়া উপজেলার চেয়ে পেকুয়া উপজেলাতে বড় ধরণের মেগা উন্নয়ন প্রকল্প গুলো বাস্তবায়নে কাজ করছেন। আমাদেরকে বৈষম্য মুক্ত উন্নয়ন সমৃদ্ধ চকরিয়া পেকুয়া গড়তে হবে। তাই আগামী নির্বাচনে উন্নয়নের প্রয়োজনে চকরিয়া-পেকুয়া আসন থেকে আওয়ামীলীগের মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দিয়ে এমপি নির্বাচিত করতে হবে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে অবশ্যই আগামী সংসদ নির্বাচনে চকরিয়া-পেকুয়া আসনে আওয়ামীলীগের বিজয় নিশ্চিত করতে হবে। সেইজন্য দলের সকলস্তরের নেতাকর্মীদেরকে জনগনকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শেখ হাসিনা বিশেষ বার্তা দেবেন ২৩ জুন

It's only fair to share...20700নিউজ ডেস্ক :: জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সারাদেশের নেতাকর্মীদের বিশেষ বার্তা ...