ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

লোহাগাড়ায় সেনাবাহিনীর গাড়ি ও অটোরিক্সার সংঘর্ষে আহত ৬

লোহাগাড়া প্রতিনিধি :

চট্টগ্রামের লোহাগাড়ায় বুধবার দুপুর ১টা ৩০মিনিটের সময় উপজেলার শাহপীর ফিলিং স্টেশন সংলগ্ন সেনাবাহিনীর ডাম্পার গাড়ি ও সিএনজি অটোরিক্সার সংঘর্ষে অটোরিক্সার চালকসহ ৬ জন আহত হয়েছেন । এদের মধ্যে ৩ জন গুরুতর আহত হয়েছেন।

আহতরা হলেন, সিএনজি অটোরিক্সা চালক উপজেলার আধুনগর গর্জানিয়া পাড়ার মৃত আব্দুল মালেকের পুত্র মো: আবু তাহের (৫০), বড়হাতিয়া সাইন বোর্ড এলাকার মো: ইউনুছের স্ত্রী কহিনুর আক্তার(৫৫) পুটিবিলা পানত্রশা এলাকার বাঁচা মিয়ার পুত্র মো: ফরিদ (১৪), মৃত নজু মিয়ার পুত্র বাদশা মিয়া (৬০), বড়হাতিয়া হাদুর পাড়া এঅকার নাজিম উদ্দিনের স্ত্রী কামরুন্নাহার (৪৫) ও তার পুত্র মো: ছাহেল (১৮)।

সরেজামিন পরিদর্শনে জানা যায়, ঘটনার সময় শাহপীর ফিলিং স্টেশন থেকে কক্সবাজারমূখি সেনাবাহিনীর গাড়ি বহর বের হওয়ার সময় আধুনগর থেকে যাত্রী নিয়ে সিএনজি অটোরিক্সা আমিরাবাদ যাওয়ার পথে ঘটনাস্থলে সেনাবাহিনীর গাড়ি বহরের একটি ডাম্পার গাড়ির সাথে ধাক্কা লাগে। এতে সিএনজি অটোরিক্সাটি ধুমড়ে মুছড়ে যায়। ঘটনাস্থল থেকে তাৎক্ষনিক সেনাবাহিনীর সদস্যরা আহতদের উদ্ধার করে স্থানীয় প্রাইভেট হাসপাতালে প্রেরণ করেন। সেখান থেকে ৩ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন বলে হাসপাতাল সুত্রে জানা গেছে। সেনাবাহিনীর একটি টিম আহতদের চিকিৎসার খোঁজ খবর নেওয়ার জন্য হাসপাতালে ছুটে আসেন।

সেনাবাহিনীর সদস্য কর্পোরাল আলাউদ্দিন বলেন, সেনাবাহিনীর গাড়ি বহরটি চট্টগ্রাম সেনানিবাস থেকে কক্সবাজার রামু সেনানিবাসে যাচ্ছিল। সেখানেয় ঘটনাটি ঘটে। আহতদের সকলের চিকিৎসার খরচ বাংলাদেশ সেনাবাহিনী বহন করবে। চিকিৎসার কোন ঘটতি যেন না থাকে সেজন্য হাসপাতাল কর্তৃপক্ষকে নিদের্শ দেন বলে জানান তিনি। ঘটনার খবর পেয়ে লোহাগাড়া থানা পুলিশ ও দোহাজারী হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ রিপোর্ট লিখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি বলে জানান লোহাগাড়া থানার ডিউটি অফিসার এএসআই মুকুল।

পাঠকের মতামত: