ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

ঢাকায় লামা সমিতি কমিটি গঠন

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা ::   ঢাকায় অবস্থানরত লামা বাসীদের সমন্বয়ে ‘লামা সমিতি’ গঠিত হয়েছে। শনিবার (২৬ মে) রাজধানীর ধানমন্ডিস্থ স্টার কাবাব রেস্টুরেন্টে এক ইফতার পাটির মধ্য দিয়ে সংগঠনটি আত্মপ্রকাশ করে। এসময় রাজধানীর বিভিন্ন সরকারী-বেসরকারী দপ্তরে কর্মরত ও কলেজ বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত লামার শতাধিক লোকজন ইফতার পাটিতে অংশ নেয়।

ইফতার পূর্বে আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে মো. মিজানুর রহমান মিল্টনকে আহবায়ক ও মো. সাদেকুল মাওলাকে সদস্য সচিব নির্বাচিত করা হয়। এছাড়া ডাঃ মো. নজরুল ইসলাম ও সাইফুল আজীম তুষার কে যুগ্ন আহবায়ক, থোয়াই চনু মার্মা ও মইন তুষার কে যুগ্ন সদস্য সচিব, সাফওয়ান মাহমুদ, তাফহীমুল জান্নাত সিফাত, মো. আকিবুল আলম, মো. আবু সাইদ রিয়াজ, সাফায়েত হোসেন জিসান, মোকাদ্দেরুল হাসান নওশাদ, কামরুল মোস্তফা মাসুদ, এমিল উজ্জামান নাফিজ, তিথী বণিক, রাশেদুল মাওলা ও ফাহিম কে সদস্য নির্বাচিত করা হয়।

পরিশেষে উপস্থিত সকলে নবগঠিত আহবায়ক কমিটির প্রতি বিনয়ের সহিত অনুরোধ করেন, লামা সমিতি বৃহত্তর লামা উপজেলার আপামর জন-সাধারনের সুখ-দুখে যাতে নিজেদের আত্মনিয়োগ করেন। পাশাপাশি লামা সকল উন্নয়নে এবং একে অপরের বিপদে আপদে পাশের থাকার অনুরোধ করেন।

পাঠকের মতামত: