ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

লামা থানা ওসির বিদায় ও বরণ ফুলেল শুভেচ্ছার মধ্য দিয়ে সম্পন্ন

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা ::

লামা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেনের বিদায় ও নবাগত অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বরণ উপলক্ষে বিদায়-বরণ অনুষ্ঠান শনিবার দিবাগত রাত ৮টায় অনুষ্ঠিত হয়েছে। লামা থানা পুলিশ এ অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লামা সার্কেলের সহকারী পুলিশ সুপার আব্দুল সালাম চৌধুরী। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লামা উপজেলা নির্বাহী অফিসার নুর-এ জান্নাত রুমি। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লামা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আলী আক্কাস। এসময় আরো উপস্থিত ছিলেন, লামা পৌরসভার মেয়র জহিরুল ইসলাম, বর্তমান অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন, নবাগত অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা, লামা পৌর আওয়ামীলীগের সভাপতি মো. রফিক, সাংবাদিক মুহাম্মদ কামালুদ্দিন, মোহাম্মদ রফিকুল ইসলাম, মো. ফরিদ উদ্দিন, মো. তৈয়ব আলী, পুলিশের উপ-পরিদর্শক কৃষ্ণ কুমার দাশ, গিয়াস উদ্দিন, ইকবাল মনির সহ প্রমূখ।

বক্তারা বলেন, রাজনৈতিক মেরুকরণ ও বিভাজনের মধ্যে পুলিশ প্রশাসনকে রাষ্ট্রের কাজ করতে হয়। পুলিশ অফিসার তাদের অর্পিত দায়িত্ব দৃঢ়তার সাথে করতে না পারলে তারা পুলিশ বিভাগ ও সমাজকে কিছু দিতে পারে না। তাই প্রত্যেক অফিসারকে দৃঢ়তা নিয়ে কাজ করার আহ্বান জানান। বিদায়ী অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন একজন ভালো মানুষ হিসেবে অ্যাখায়িত করে বলেন, তিনি অনেক ক্ষেত্রে অপোষহীন ছিলেন এবং সাধারণ মানুষকে সেবা দিয়েছেন। নতুন অফিসারের উদ্দেশে বলেন, নবাগত ওসি হিসেবে যিনি এসেছেন তার মধ্য কর্মস্পৃহা রয়েছে। তিনিও অন্যান্য অফিসারদের সমন্বয়ে টিম ওয়ার্ক নিয়ে কাজ করতে পারবেন। অতিথিরা বিদায়ী অতিথির সু-স্বাস্থ্য সার্বিক কল্যাণ কামনা করেন ও নবাগত অতিথিকে স্বাগত জানান।

বিদায়ী ও নবাগত অফিসার ইনচার্জদ্বয়কে ফুলের তোড়া দিয়ে বরণ ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অফিসারদ্বয় তাদের বক্তব্যে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠান শেষে সকল অতিথি, আমন্ত্রিত মেহমান ও পুলিশ সদস্যদের জন্য নৈশভোজের আয়োজন করা হয়।

পাঠকের মতামত: