ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

উখিয়া প্রেস ক্লাবের সভাপতি শাহীন ও সাধারণ সম্পাদক মুকুল নির্বাচিত

প্রেস বিজ্ঞপ্তি :

শেষ পর্যন্ত সব ধরনের আশঙ্কা দূর করে শান্তিপূর্ণ পরিবেশে উখিয়া প্রেস ক্লাবের বার্ষিক নির্বাচন ২০১৮-১৯ শনিবার অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে সভাপতি পদে জাতীয় দৈনিক মানবজমিনের উখিয়াস্থ স্টাফ রিপোর্টার আমাদের কক্সবাজারের স্টাফ রিপোর্টার এবং উখিয়া নিউজ ডটকমের নির্বাহী সম্পাদক সরোয়ার আলম শাহীন ১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এড. আব্দু রহিম পেয়েছেন ১৩ ভোট।

সাধারণ সম্পাদক পদে জাতীয় দৈনিক সংবাদ প্রতিদিনের উখিয়া প্রতিনিধি দৈনিক দৈনন্দিনের স্টাফ রিপোর্টার এবং পালংনিউজ টুয়েন্টিফোর ডটকমের নির্বাহী সম্পাদক কমরুদ্দিন মুকুল ২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হুমায়ুন কবির জুশান পেয়েছে ৭ ভোট।

অন্য নির্বাচিতরা হলেন অর্থ সম্পাদক আমিনুল হক আমিন (১৫ ভোট), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক : সোলতান মাহমুদ চৌধুরী (বিনা প্রতিদ্বন্দ্বিতা), দপ্তর সম্পাদক হুমায়ুন কবির বাচ্চু ( বিনা প্রতিদ্বন্দ্বিতায়)।

কার্য নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন আবদুল আজিজ (২১ ভোট ) , রফিক উদ্দিন বাবুল ( ১৭ ভোট ), দীপন বিশ্বাস (১৬ ভোট ) , সাইফুর রহিম শাহীন ( ১৫ ভোট)।

পরে নির্ধারিত সময়ে বিকেল ৫ টায় ভোটারদের ভোট গ্রহণ সমাপ্ত হয়। নির্বাচন কমিশনের প্রধান জসিম উদ্দিন,মোঃ নুরুল হক ও নুরুল হক খান এবং উখিয়া থানার পুলিশ পরিদর্শক এস আই মনির ভোট গণনা শেষে আনুষ্ঠানিকভাবে জয়ী প্রার্থীদের নাম ঘোষণা করেন। নির্বাচনে ২৭ জন সাংবাদিক তাদের ভোটাধিকার প্রয়োগ করেন

পাঠকের মতামত: