ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

ক্ষমতা দখলকারী কোন স্বৈরাসাশক চীরস্থায়ী গদিরক্ষা ইতিহাস নেই -মরিচ্যায় শাহজাহান চৌধুরী

ফারুক আহমদ, উখিয়া ॥

কক্সবাজার জেলা বিএনপির সভাপতি জাতীয়ত সংসদের সাবেক হুইপ শাহজাহান চৌধুরী বলেন বেগম খালেদা জিয়াকে বন্দি রেখে পুনরায় ক্ষমতা দখলের ষড়যন্ত্র দেশের মানুষ সফল হতে দিবে না। ক্ষমতা দখলকারী কোন শাসক তাদের গদি রক্ষা করতে পারার ইতিহাস নেই। ক্ষমতার শেষ প্রান্তে এসে উন্নয়নের নামে হরিলুট চালাচ্ছে অনির্বাচিত সরকারের এমপি মন্ত্রীরা। তিন আরো বলেন, এ সরকারের মন্ত্রী এমপিরা ও ক্ষমতা ধর ব্যক্তিরা ব্যাংক ও শেয়ার মার্কেট ধ্বংস করে হাজার হাজার তিনি বলেন, দেশে এত উন্নয়ন করলে আওয়ামীলীগ জাতীয় সংসদ নির্বাচনে সেনা বাহিনী মোতায়ন ভয় পায় কেন। শুক্রবার (২৭ এপ্রিল) বিকেলে উখিয়ার হলদিয়াপালং উত্তর ইউনিয়ন শাখার দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির ভাষনে তিনি এ কথা বলেন।

সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী আরো বলেন, দলের চেয়ারপার্সন ও সাবেক প্রধান মন্ত্রী দেশ নেত্রী খালেদা জিয়াকে কারাগারে রেখে আওয়ামীলীগ সরকার আবারও প্রহসন মূলক এবং বিকাশ মার্কা নির্বাচন করার পায়তারা চালাচ্ছে। কিন্তু এ দেশের আপামর জনগণ খালেদা জিয়া কে বন্দি রেখে বাংলাদেশে কোন নির্বাচন করতে দেবে না।

হলদিয়াপালং উত্তর ইউনিয়ন বিএনপির আহবায়ক আলহাজ্ব ফজলুল করিম সিকদারের সভাপতিত্বে মরিচ্যা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল হক বিএ। সম্মেলন উদ্ভোধন করেন উখিয়া উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী। প্রধান বক্তা ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সোলতান মাহামুদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা বিএনপির সহ-সম্পাদক এনামুল হক এনাম। সম্মেলন পরিচালনা করেন সাইফুল্লাহ সিকদার সাইফুল। সম্মেলন শেষে সর্বসম্মতি ক্রমে সাইফুল্লাহ সিকদার সাইফুল কে সভাপতি ও আবুল মনজুর মেম্বারকে সাধারণ সম্পাদক করে হলদিয়াপালং উত্তর ইউনিয়ন বিএনপির কমিটি গঠন করা হয়।

পাঠকের মতামত: