ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

পেকুয়ায় বিদ্যুৎস্পৃষ্টে পল্লী বিদ্যুতের লাইনম্যানের মৃত্যু

পেকুয়া প্রতিনিধি :

পেকুয়ায় বিদ্যুৎ স্পৃষ্টে ওমর ফারুক (৩৫) নামের এক লাইনম্যানের মৃত্যু হয়েছে। তিনি পটিয়া উপজেলার আমজুর হাট এলাকার মৃত হাফেজ আহমদের ছেলে।

শুক্রবার (১৩ এপ্রিল) বিকেল সাড়ে তিনটার দিকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির পেকুয়া অভিযোগ কেন্দ্রের সাব ষ্টেশনে লাইনম্যান হিসাবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ১০টার দিকে পল্লী বিদ্যুতের পেকুয়া উপকেন্দ্রের একটি ফিডারের ত্রুটি সারাতে গিয়ে লাইনম্যান ওমর ফারুক বিদ্যুৎ স্পৃষ্ট হন। এতে তার পুরো শরীর ঝলসে যায় এবং ১০-১২ ফিট উঁচু থেকে মাটিতে ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পায়। এসময় উপকেন্দ্রে উপস্থিত তার অপর সহকর্মীরা তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে চমেক হাসপাতালে প্রেরণ করেন। সেখানে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির পেকুয়া অভিযোগ কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম কিবরিয়া বলেন, যথাযথ প্রক্রিয়া তার মরদেহ পরিবারকে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

পাঠকের মতামত: