ঢাকা,মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

চকরিয়ায় সৌদিয়া বাসের চাপায় মোটর সাইকেল আরোহী বীমা কর্মকর্তা নিহত

acciএম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়ায় সৌদিয়া পরিবহনের একটি চেয়ারকোচের চাপায় ফিরোজ মিয়া (৫২) নামের মোটর সাইকেল আরোহী এক বীমা কর্মকর্তা নিহত হয়েছেন। গতকাল রোববার সকালে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া কলেজ গেইট এলাকায় ঘটেছে এ দুর্ঘটনা। হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বাসটি আটক করেছে। তবে ওইসময় চালক ও হেলপার পালিয়ে গেছে। নিহত ফিরোজ মিয়া চট্টগ্রামের রাউজান উপজেলার হিমতলা দক্ষিণ ইন্দ্রলা এলাকার নুরুল ইসলামের ছেলে। তিনি ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স বাশঁখালী শাখার ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার সকাল আনুমানিক সাড়ে ১০টার দিকে মোটর সাইকেল চালিয়ে চকরিয়া থেকে বাশঁখালী কর্মস্থলে যাচ্ছিলেন বীমা কর্মকর্তা ফিরোজ মিয়া। ওইসময় তিনি মহাসড়কের চকরিয়া কলেজ গেইট এলাকায় পৌঁছলে চট্টগ্রামমুখি যাত্রীবাহি একটি সৌদিয়া চেয়ারকোচতাকে পেছন থেকে চাপা দিলে ঘটনাস্থলে মারা যান ফিরোজ মিয়া।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলার চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁিড়র আইসি (ইনচার্জ) এসআই আবুল হাশেম বলেন, নিহত ফিরোজ মিয়ার লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক বাসটি আটক করা হলেও চালক হেলপার পালিয়ে গেছে। #

পাঠকের মতামত: