Home » কক্সবাজার » খালেদা জিয়া বন্দি মানে গণতন্ত্র বন্দি -পেকুয়ায় শাহজাহান চৌধুরী

খালেদা জিয়া বন্দি মানে গণতন্ত্র বন্দি -পেকুয়ায় শাহজাহান চৌধুরী

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

প্রেস বিজ্ঞপ্তি ::

জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী বলেছেন, বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী খালেদা জিয়াকে ছাড়া বাংলার মাটিতে আগামীতে কোনও নির্বাচন হবে না। ক্ষমতাসীন সরকার ভেবেছিলো, বেগম খালেদা জিয়াকে কারাগারে বন্দি রেখে বিএনপিকে দূর্বল করা যাবে। কিন্তু তাদের সে আশা বুমেরাং হয়েছে। আমরা বেগম খালেদা জিয়াকে মুক্ত করেই দেশে আবারো গণতন্ত্র সুপ্রতিষ্ঠিত করবো।

গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টায় বারবাকিয়া জেলি কমিউনিটি সেন্টারে আয়োজিত পেকুয়ায় উপজেলা বিএনপির নির্বাহী কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, স্বৈরাচার আর গণতন্ত্র এক সাথে চলতে পারে না। বর্তমান সরকার যত গুম, খুন ও দুর্নীতি করেছে তার সমুচিত জবাব দিতে হবে। স্বৈরাচার বেশি টিকতে পারেনি। এরাও পারবে না। খালেদা জিয়া বন্দী মানে গণতন্ত্র বন্দি।

দলের নেতাকর্মীদের আগামী দিনের আন্দোলনের প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমেই বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে এবং তাঁর নেতৃত্বেই বিএনপি আগামী সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবে। তাই সংগঠনকে ওয়ার্ড পর্যায় পর্যন্ত শক্তিশালী ও সুসংগঠিত রাখতে হবে। এই জন্য নেতাদের ত্যাগ স্বীকার করে কর্মীদের উৎসাহ দিতে হবে।

উপজেলা বিএনপির সভাপতি বাহাদুর শাহ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না। বিশেষ অতিথি ছিলেন, সাংগঠনিক সম্পাদক জামিল ইব্রাহিম চৌধুরী ও দপ্তর সম্পাদক ইউসুফ বদরী।

সাংগঠনিক বিষয়ের উপর অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু, মাস্টার জয়নাল আবেদীন, মো. ইউনুছ, আবুল কালাম, শওকত আরা শেফু, এড. জেড এম মিনার, শাহাদাত হোসাইন, আনচারুল করিম, আবুল কালাম, উপজেলা ভাইস-চেয়ারম্যান লুৎফা হায় রণি, এমদাদুল হক,আবদল মোনাফ, ফয়সল চৌধুরী, রেজাউল করিম মিন্টু প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন উপজেলা বিএনপির উপদেষ্টা পরিষদের সদস্য মোস্তাক আহামদ। সভার শুরুতে দেশে গণতান্ত্রিক আন্দোলনে শহীদ নেতাকর্মীদের জন্য শোক প্রস্তাব করা হয়। একই সাথে বিনা কারণে গ্রেফতার ও নির্যাতনের শিকার নেতাকর্মীদের প্রতি সমবেদনা জানানো হয়। এর আগে জেলা বিএনপির নেতৃবৃন্দ পেকুয়ায় এসে পৌঁছলে নেতাকর্মীরা ফুল দিয়ে বরণ করে নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লামায় বজ্রপাতে ২শিশুসহ ৫ নারী শ্রমিক গুরুতর আহত

It's only fair to share...21100মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা ::  বান্দরবানের লামা উপজেলার আজিজনগর ইউনিয়নে বজ্রপাতে দুই ...