Home » কক্সবাজার » চকরিয়ায় পাউবোর এক কর্মকর্তার কাছে ২লাখ টাকা চাঁদাদাবি

চকরিয়ায় পাউবোর এক কর্মকর্তার কাছে ২লাখ টাকা চাঁদাদাবি

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

বান্দরবান পানি উন্নয়ন বোর্ডের অধীনে চকরিয়া পওর উপ-বিভাগে কর্মরত কার্য সহকারি মো.হুমায়ুন কবিরের কাছ থেকে মুঠোফোনে দুই লাখ টাকা চাঁদা দাবি করেছে অজ্ঞাতনামা দুর্বৃত্ত। কথা মতো চাঁদার টাকা না দেয়ায় ওই কর্মকর্তার বিরুদ্ধে একটি ভুয়া ফেইসবুক আইডি খুলে তাঁর মানহানির পাশাপাশি নানাভাবে হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী। এ ঘটনায় সোমবার রাতে আক্রান্ত পাউবোর কার্য সহকারি হুমায়ুন কবির বাদি হয়ে চকরিয়া থানায় হুমকিদাতা ব্যক্তির বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

চকরিয়া থানায় দায়ের করা অভিযোগে বাদি মো.হুমায়ুন কবির জানান, তিনি বর্তমানে বান্দরবান পানি উন্নয়ন বোর্ডের অধীনে চকরিয়া পওর উপ-বিভাগের পেকুয়া শাখায় কর্মরত রয়েছেন। পাশাপাশি তিনি পানি উন্নয়ন বোর্ড শ্রমিক কর্মচারী লীগ (সিবিএ) কক্সবাজার আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক ও কক্সবাজার জেলা জাতীয় শ্রমিকলীগের যুগ্ম সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন। ঘটনার দিন গত ২ এপ্রিল তিনি পেকুয়া উপজেলার সাইডে প্রকল্পের কাজ তদারককালে রবি নাম্বারের (০১৮৩৫-৩৩৮৯৩৯) একটি মুঠোফান থেকে অজ্ঞাতনামা ব্যক্তি তাঁর (বাদি) মুফোফোনে অতর্কিত ফোন করে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন। ওইসময় তিনি টাকা দাবিকারী ব্যক্তির পরিচয় জানতে চাইলে বলেন, পরিচয়ের দরকার নেই, জীবনের মায়া থাকলে অবশ্যই টাকা দিবি। এরপর থেকে ওই ব্যক্তি বেশ কবার টাকা দাবি করেন।

ভুক্তভোগী পাউবোর কার্য সহকারি হুমায়ুন কবির অভিযোগ করেছেন, বারবার ফোন করে চাঁদার টাকা দাবি করলেও তিনি ওই ব্যক্তির কথায় রাজি হননি। পরে দেখা গেছে একটি ভুয়া ফেইজবুক আইডি খুলে কতিপয় ব্যক্তি তাঁর (বাদি হুমায়ুন কবির) বিরুদ্ধে নানা ধরণের কুরুচিপুর্ণ কথাবার্তা লিখে তা ফেইজে ছেঁেড় দিচ্ছেন। পাশাপাশি তাকে ফেইজের মাধ্যমে হুমকি দেয়া হচ্ছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, মুঠোফোনে দুই লাখ টাকা দাবি ও পরে ফেইজবুকে নানা ধরণের হুমকি দেয়ায় ঘটনায় সোমরাতে পাউবোর কার্য সহকারি হুমায়ুন কবির বাদি হয়ে একটি অভিযোগ করেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লামায় পাহাড় ধস রোধে সচেতনতামূলক কর্মশালা

It's only fair to share...20500মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা ::   বান্দরবানের লামায় পাহাড় ধস সম্পর্কে সচেতনতা ...