ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

পেকুয়ায় কলেজ ছাত্রকে হত্যার চেষ্টা

মুহাম্মদ গিয়াস উদ্দিন, পেকুয়া ::

কক্সবাজারের পেকুয়া উপজেলায় রাতের আঁধারে এক কলেজ ছাত্রকে হত্যার চেষ্টা চালিয়েছে চিহ্নিত দূর্বূত্তরা। আহত কলেজ ছাত্র মো. আইয়ুব (২০) পেকুয়া সদর ইউনিয়নের চৈরভাঙ্গা গ্রামের আনোয়ার হোছাইনের পুত্র ও পেকুয়া শহীদ জিয়াউর রহমান উপকূলীয় কলেজের এইচ,এস,সি ১ম বর্ষের ছাত্র। তাকে গুরুতর আহত অবস্থায় পেকুয়া সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার রাত ১০টার দিকে পেকুয়া সদরের চৈরভাঙ্গা গ্রামে ঘটনাটি ঘটে।

আহত কলেজ ছাত্রের বড় ভাই রাফিউল কাদের রাফি অভিযোগ করেছেন, শনিবার রাতে স্থানীয় চিহ্নিত একদল দূর্বূত্ত তার ছোট ভাই আইয়ুব বাড়ী আসার সময় পথরোধ করে লোহার রড ও হাতুড়ি দিয়ে শরীরের বিভিন্ন অংশে ও মাথায় গুরুতর আঘাত করে। পরে তার চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে মুমূর্ষ অবস্থায় তার ভাইকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে পেকুয়া সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাফি আরো জানান, বেশ কিছু দিন ধরে তাই ভাইকে হামলাকারী চিহ্নিত দূর্বূত্তরা মারধরসহ হত্যার হুমকি দিয়ে আসছিল। ঘটনার দিন তার ভাইকে একা পেয়ে দূর্বূত্তরা হত্যার চেষ্টা চালিয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে তারা পেকুয়া থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন।

পেকুয়া থানা পুলিশ জানায়, এখনো পর্যন্ত এ ঘটনায় কেউ এজাহার দায়ের করেনি। এজাহার পেলেই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাঠকের মতামত: