ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

কক্সবাজার মেরিনড্রাইভ রোডে এনজিও’র গাড়ি ধাক্কায় দুই এনজিও কর্মী নিহত

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার ॥

কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের উখিয়া পাটুয়ারটেক এলাকায় এনজিও’র প্রাইভেট গাড়ির ও মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষে দুই এনজিও কর্মী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো এক মোটরসাইকেলারোহী। বৃহস্পতিবার দুপুর তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, জুবাইরুল ইসলাম চৌধুরী (২৬) ও মোঃ শাকের। রামু উপজেলার উত্তর মিঠাছড়ি এলাকার রফিক আহমদের ছেলে জুবাইরুল ইসলাম চৌধুরী (২৬) ও মহেশখালী উপজেলার বড় মহেশখালী বড় ডেইল এলাকার শাকের উল্লাহ শাকের (২৫)। তারা দুইজনই আন্তর্জাতিক খাদ্য সংস্থা ডাব্লিওএফপিতে চাকরীরত। এসময় আরিফ (২৮) নামে একজন কর্মী গুরুতর আহত হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত একটি এনজিওর কর্মকর্তাবাহি লাল রঙ্গের পাজেরো গাড়ি (যার নং-ঢাকা মেট্্েরা-১১-৯৭৩১) ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলই মোটর সাইকেল চালক জুবাইরুল ইসলাম চৌধুরী মারা যায়। অপর দুইজনকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক আহত শাকেরকেও মৃত ঘোষণা করে।

বিষয়টি নিশ্চিত করে ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ আনিসুর রহমান জানান, একটি পাজেরো গাড়ি বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। দূর্গটনা কবলিত গাড়ি দুটো জব্দ করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

পাঠকের মতামত: