ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

পেকুয়ার ক্ষুদে ফুটবলারদের প্রতি চকরিয়া নিউজ সম্পাদকের অভিনন্দন

প্রেস বিজ্ঞপ্তি :  বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় টুর্নামেন্ট ২০১৭ এর চ্যাম্পিয়নশীপ অর্জন করায় ক্ষুদে ফুটবল টিম পূর্ব উজানটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের খেলোয়াড়দের প্রতি অভিনন্দন ও আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন চকরিয়া নিউজ সম্পাদক ও প্রকাশক জহিরুল ইসলাম। আজ বৃহস্পতিবার (২৯মার্চ) বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ অভিনন্দন জানান।

বিবৃতিতে চকরিয়া নিউজ সম্পাদক বলেন, বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় টুর্নামেন্টে টানা তৃতীয় বারের মতো শিরোপা ঘরে তুলে অসামান্য গৌরব অর্জন করেছে আমাদের কক্সবাজারের ক্ষুদে ফুটবলাররা। টানা তিনবার চ্যাম্পিয়ন হয়ে এ ক্ষুদে ফুটবল বীরেরা অনন্য উচ্চতায় নিয়ে গেছে পেকুয়া কক্সবাজারের সম্মান। মহান আল্লাহ কাছে শোকরিয়া। বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় টুর্নামেন্ট ২০১৭ এর চ্যাম্পিয়নশীপ হয়ে আমরা শুধু তথা পেকুয়া-চকরিয়ার প্রতিনিধিত্ব করেনি। প্রতিনিধিত্ব করেছি বৃহত্তম চট্টগ্রাম বিভাগের।

চকরিয়া নিউজ সম্পাদক আরো জানান, বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় টুর্নামেন্ট ২০১৭ আসরের চ্যাম্পিয়নশীপ অর্জন করায় পূর্ব উজানটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সকল খেলোয়াড়, কোচ, টিম ম্যানেজার, বিদ্যালয় পরিচালনা কমিটি, শিক্ষক/শিক্ষিকা ও পেকুয়াবাসীসহ যাদের সহযোগিতা এই অর্জন সম্ভব হয়েছে তাদের সবাইকে চকরিয়া নিউজ পরিবারের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা রহিল।

পাঠকের মতামত: