Home » চট্টগ্রাম » বটগাছের নিচে হলেও বিএনপির কাউন্সিল হবে : নোমান

বটগাছের নিচে হলেও বিএনপির কাউন্সিল হবে : নোমান

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

93212_124কাউন্সিল নিয়ে সরকারের কোনো ষড়যন্ত্র সফল হবে না জানিয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেছেন, বট গাছের নিচে হলেও, ৪৮ ঘন্টা সময় পেলে আমরা কাউন্সিল সফল করব।

আজ দুপুরে জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী নাগরিক দল আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

নোমান বলেন, ‘সরকার বিএনপিকে কা্উন্সিলের সুযোগ দিতে চায় না। তারা এখনো কাউন্সিল করার জন্য সুনির্দিষ্ট জায়গা দেয়নি। ৪৮ ঘন্টা সময় পেলে আমরা কাউন্সিল সফল করবোই। আমাদের কাউন্সিল সার্থক হবেই।’

ইউনিয়ন পরিষদ নির্বাচন প্রসঙ্গে বিএনপির এই নেতা বলেন, আমরা এই নির্বাচনে যেতে চাই। কিন্তু সরকার এখনো সে রকম পরিবশে সৃষ্টি করতে পারেনি। আর বর্তমান নির্বাচন কমিশন সরকারের আজ্ঞাবহ হয়ে কাজ করছে। তাদের একচোখা নীতিতে আমরা সন্দীহান। এদেরকে বদলাতে হবে।

তিনি বলেন, বিএনপি নির্বাচনকে ভয় পায় না। আমরা বিশ্বস করি বুলেটের চেয়ে শক্তিশালী ব্যালট। নির্বাচনের নামে দেশে একের পর এক প্রহসন চলছে।

খালেদা জিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলার প্রসঙ্গে সাবেক এই মন্ত্রী বলেন, এই মামলা খালেদার বিরুদ্ধে নয়, সত্যের আদর্শে যারা রাজনীতি করে তাদের বিরুদ্ধে।

তাদের গণতন্ত্রের যৌক্তিক আন্দোলনকে স্তব্ধ করে দেয়ার অপচেষ্টা। আমরা বিশ্বাস করি এই মামলায় খালেদা জিয়া বিজয়ী হবে, পক্ষান্তরে সরকার পরাজিত হবে।

দেশের সর্বনাশকারী এই সরকারের পতন তুমুল গণ-আন্দোলনের মাধ্যমেই ত্বরা্ণ্নিত হবে বলেও হুশিয়ারী দেন তিনি।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যন তারেক রহমানের বিরুদ্ধে যড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে নাগরিক সমাবেশটির আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু রবিবার

It's only fair to share...32300চকরিয়া নিউজ ডেস্ক ::   প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু ...