ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

রোহিঙ্গা ক্যাম্পে যুবককে পিটিয়ে হত্যা

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার ॥

কক্সবাজারের উখিয়া উপজেলার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে আবারও খুনের ঘটনা ঘটেছে। নিহত যুবক মোঃ হাকিম (৩০)। তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে আরেক রোহিঙ্গা যুবক। খুনের সাথে জড়িত সন্দেহে একজনকে আটকও করা হয়েছে।

শুক্রবার (১৬ মার্চ) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের ডি ৪ ব্লকে এ ঘটনা ঘটে। নিহত মোঃ হাকিম একই ব্লকের নুর মোহাম্মদের ছেলে।

পুলিশ জানিয়েছে, মোঃ হাকিমের দুই স্ত্রী। একজন বান্দরবান ও অন্যজন কুতুপালং ক্যাম্পে থাকেন। বান্দরবানে থাকা স্ত্রী গত বৃহস্পতিবার (১৫ মার্চ) সন্তানদের দেখতে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে আসেন। এ সময় একই ব্লকের রাশেদ উল্লাহর ছেলে মোঃ রফিক তার পরিচয় জানতে চায়। এনিয়ে দুই পরিবারে মধ্যে কথা কাটাকাটি ও বাকবিতন্ডা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, কথা কাটাকাটির জের ধরে শুক্রবার ভোরে মোঃ রফিক হাতুড়ি দিয়ে পিটিয়ে মোঃ হাকিমকে গুরুতর আহত করে। গুরুতর আহত হয়ে ঘটনাস্থলে মারা যায় মোঃ হাকিম । ঘটনার পরপরই খুনি মোঃ রফিক পালিয়ে যায়। এই ঘটনায় জড়িত থাকার দায়ে ওই ব্লকের মাঝি শামসুকে আটক করেছে পুলিশ। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছে থানা পুলিশ ।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আফরাজুল হক টুটুল বলেন, হত্যার সাথে জড়িত মূল আসামীকে গ্রেফতার ও মূল রহস্য উৎঘটনের জন্য অভিযান পরিচালনা করছে পুলিশ।

পাঠকের মতামত: