ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

উখিয়ায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় মহিলার মৃত্যু (ফলোআপ)

ফারুক আহমদ, উখিয়া :

উখিয়ার রুমখাঁ বাজার পাড়া গ্রামে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত ঘটনায় সষস্ত্র ডাকাতের প্রহারে গুরুতর আহত নুর মহল চৌধুরী (৫৫) নামের মহিলা চট্রগ্রামের একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। মরহুম হাজী নুরুল কবিরের স্ত্রী সোমবার ১৯ ফেব্রুয়ারী বিকেলে আইসিইউতে মারা যান বলে জানান ভাতিজা আজম । তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে পড়ে।

গ্রামবাসীরা জানান, গত বৃহস্পতিবার গভীর রাতে এক দল ডাকাত বাড়ীতে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, মূল্যবান মালামাল ও স্বর্নালংকার লুটপাট চালায়। এ সময় ঘরের গৃহকর্ত্রী নুর মহল চৌধূরী বাধাঁ প্রদান করলে ডাকাত দলের সদস্যরা তাকে বেদড়ক প্রহার করে। এক পর্যায়ে তিনি ডাকাতদেরকে চিনে ফেলায় ডাকাত দল তার উপর অমানুষিক নির্যাতন সহ মাথায় প্রচন্ড আঘাত করে ।

নিকটতম আত্মীয় জাবেদ চৌধুরী সাংবাদিকদের বলেন ডাকাতি সংঘটিতের সময় বাড়ীতে কোন পুরুষ ছিলনা। এ সুযোগে চিহ্নিত ডাকাত দল ডাকাতি কালে আমার ফুফু নুর মহল চৌধুরীর গলায় স্বর্নের হার কেড়ে নেওয়ার সময় তিনি বাধাঁ দেওয়ার চেষ্টা করে। ডাকাত দল এক পর্যায়ে হত্যার উদ্দেশ্যে ইট দিয়ে মাথায় উপযুপরি আঘাত করলে তিনি মাটিতে ঢলে পড়েন । ইটের আঘাতে মাথা রক্তাক্ত হয়ে মারাত্মক জখম হয়। চিৎকারে পার্শ্ববতী লোক জন এগিয়ে আসলে ডাকাত দল পালিয়ে যায়। পরে মুমুর্ষ অবস্থায় চট্রগ্রামে একটি ক্লিনিকে ভর্তি করেন। ৩দিন আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় নুর মহল চৌধূরী মারা যান। ৪ ছেলে ও ১ মেয়ের জননী তিনি।

এলাকাবাসী হত্যার ঘটনায় জড়িত ডাকাতদেরকে খুজেঁ বের করে গ্রেপ্তার সহ দৃষ্টান্ত মুলক শান্তি দাবী করেছেন পুলিশের নিকট ।

পাঠকের মতামত: