ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় সড়ক দূর্ঘটনায় মোটর সাইকেল আরোহীসহ ২জন নিহত

accident,এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহীসহ দুইজন নিহত হয়েছেন। আজ ১০ফেব্রুয়ারী বুধবার সকালে ও বিকেলে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের পৃথক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, মোটর সাইকেল আরোহী মহেশখালী উপজেলার কালামরছড়ার ইউনিয়নের ইউনুছখালীর মাইজপাড়ার মৃত হাজী উলা মিয়ার ছেলে রশিদ আহমদ (৪০) ও ম্যাজিক গাড়ি চালক চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের রোস্তম আলী চৌধুরী পাড়া গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে জাফর আহমদ (৩৫)। পুলিশ দূঘটনা কবলিত গাড়ি তিনটি জব্দ করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মহাসড়কের চকরিয়া উপজেলার ভেন্ডিবাজার এলাকায় বুধবার বেলা ২টার দিকে ইউনিক পরিবহনের যাত্রীবাহি বাসের ধাক্কায় মোটর সাইকেল আরোহী রশিদ আহমদ (৪৩) নিহত হয়। অন্যদিকে, এদিন সকাল ১০টার দিকে হারবাং গয়ালমারা এলাকায় পিকনিক বাসের সাথে যাত্রীবাহি ম্যাজিক গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় চালক ও এক মহিলা যাত্রী গুরতর আহত হয়। তাদেরকে চকরিয়া উপজেলা হাসপাতালে নেয়া হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে দুইজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ও কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। এদের মধ্যে ম্যাজিক চালক জাফর আহমদ কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বেলা ২টার দিকে তিনি মারা গেছেন বলে সত্যতা নিশ্চিত করেন লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খ.ম আওরঙ্গজেব বুলেট।

উপজেলার চিরিঙ্গা হাইওয়ে পুলিশের এএসআই আবদুর রহমান বলেন, সড়ক দূর্ঘটনায় একজন ঘটনাস্থলে ও অন্যজন হাসপাতালে মারা গেছে। দূর্ঘটনায় কবলিত গাড়ি তিনটি জব্দ করা হয়েছে।

পাঠকের মতামত: