Home » কক্সবাজার » চকরিয়া পেকুয়ায় নাশকতা ঠেকাতে মাঠে থাকবে আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠন

চকরিয়া পেকুয়ায় নাশকতা ঠেকাতে মাঠে থাকবে আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠন

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

পেকুয়া প্রতিনিধি ::

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে এতিম খানার টাকা আত্মসাতের অভিযোগে দায়েরকৃত মামলার রায়কে ঘিরে যে কোন ধরনের নাশকতা এড়াতে মাঠে থাকছে পেকুয়া উপজেলা আওয়ামীল ও অঙ্গ সহযোগী সংগঠন। এ উপলক্ষে উপজেলা আওয়ামীলী ও যুবলীগ পৃথক পৃথক কর্মসুচি ঘোষনা করেছে। পেকুয়া উপজেলা আওয়ামীলীগের প্রধান কার্যালয়ে গতকাল বিকেলে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। ভারপ্রাপ্ত স্ভাপতি শাহনেওয়াজ চৌধুরী বিঠুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কাশেমের পরিচালনায় অনুষ্টিত সভায় উপস্থিত আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা নাশকতা ও দেশ বিরোধী ষড়যন্ত্র প্রতিহত করতে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার গুরুত্বপূর্ণ পয়েন্টে অবস্থান নেবে। অপর দিকে জেলা পরষিদের সদস্য ও উপজেলা যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলমের নেতৃত্বে পেকুয়া চৌমহুনী কলেজ গেইট এলাকায় এক সভা অনুষ্টিত হয়। এতে বক্তব্য রাখেন আ’লীগ নেতা হুমাইন কবিরের পবিত্র কোরাআন তেলোয়াতের মাধ্যমে অনুষ্টিত প্রতিরোধ সভায় সভাপতিত্ব করেন পেকুয়া সদর ইউনিয়ন আ’লীগের সভাপতি এম.আজম খান।

সদর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক বেলাল উদ্দিনের পরিচালনায় উক্ত সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগ নেতা টইটং ইউপির সাবেক চেয়ারম্যান এম.শহিদুল্লাহ বিএ, আ’লীগ নেতা মফিজুর রহমান, জাহাঙ্গীর সত্তার, কামাল হোসেন এমকম, শ্রমিকলীগের আহ্বায়ক নুরুল আবছার, সদস্য সচিব সাইফুল ইসলাম বাবুল, সৈনিকলীগের সভাপতি সাংবাদিক শহিদুল ইসলাম হিরু, মৎসজীবিলীগ সভাপতি জাকিরুল ইসলাম, উপজেলা যুবলীগ সহসভাপতি শফিউল আলম, জেলা সেচ্ছাসেবকলীগ সদস্য শাহাদত হোসেন, আ’লীগ নেতা ফোরকান এলাহি, তাঁতীলীগ সদস্য সচিব মোঃ ইসমাঈল, যুবলীগ নেতা নুরুল আজিম, সদর যুবলীগ সম্পাদক আরিফুল ইসলাম, টইটং যুবলীগ সম্পাদক মোঃ বাচ্চু মিয়া, সেচ্ছাসেবকলীগ নেতা আলী হোসনে, ছাত্রলীগ নেতা ফারুক আজাদ, ছাত্রলীগ নেতা মিরাজ উদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আরিফুল ইসলাম, কপিল উদ্দিন, জাহেদুল ইসলাম। উপজেলা যুবলীগ নেতা মোঃ আজমগীর, হেলাল উদ্দিন, রেজাউল করিম, হারুনর রশিদ, জয়নাল আবদীন (বড়), জয়নাল আবদীন (ছোট), আনসার উদ্দিন, রহিম রানা ও সৈনিকলীগ নেতা কপিল উদ্দিনসহ আ’লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

সভায় নেতৃবৃন্দরা বলেন, সাবেক বিরোধী দলীয় নেত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রায়কে গিরে তার দলের নেতা কর্মীরা কোন ধরনে অপ্রিতীকর ঘটনা ঘটালে তাহা ছাড় দেওয়া হবেনা। মানুষের জানমাল নিরাপত্তার স্বার্থে তা কঠোর ভাবে হস্থক্ষেপ করা হবে বলে হুশিয়ারী দেন। অপর দিকে পেকুয়া থানা প্রশাসন টহল ছিল চোখে পড়ার মতো। এদিকে দুপুরের পর থেকে র‌্যাব, বিজিবি, পুলিশ ও বিশেষ আনাচার বাহিনীর একটি দল উপজেলার গুরুত্বপূর্ণ পয়েন্টে অবস্থানসহ টহল জোরদার রেখেছে। পেকুয়া থানা অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম খান জানান, যে কোন ধরেনের নাশকতা ঠেকাতে আইন শৃংখলা বাহিনী প্রস্তুত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুষ্ঠু ভোটের জন্য সব করবে ইসি : সিইসি

It's only fair to share...26800ডেস্ক নিউজ : সামর্থ্য অনুযায়ী সুষ্ঠু ভোটের জন্য ইসি সব করবে ...