ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

চা বিক্রেতা বাবুল হত্যা মামলা ডিবিতে

92122_191নিউজ ডেস্ক ::

রাজধানীর মিরপুরে চা বিক্রেতা বাবুল মাতাব্বরকে পুড়িয়ে হত্যার মামলা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়েছে। আজ সোমবার দুপুরে মামলাটি হস্তান্তর করা হয় বলে জানিয়েছেন ডিএমপি মিডিয়া সেন্টারের উপ-কমিশনার (ডিসি) মারুফ হোসেন সরদার।

গত বুধবার রাতে মিরপুর-১ নম্বর গুদারাঘাট এলাকায় নিজের দোকানে স্টোভের আগুনে দগ্ধ হন বাবুল মাতুব্বর (৪৫)। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। আগুনে বাবুলের শরীরের ৯৫ শতাংশ পুড়ে গিয়েছিলো। বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বাবুলের পরিবারের অভিযোগ, চাঁদা চাইতে এসে দোকানের কেরোসিনের স্টোভে লাঠি দিয়ে আঘাত করেন মিরপুর শাহ আলী থানার কয়েকজন পুলিশ সদস্য ও তাদের সোর্স। এ সময় স্টোভের আগুনে দগ্ধ হন বাবুল। বৃহস্পতিবার রাতে তড়িঘড়ি করে বাবুলের মেয়ে রোকসানা আক্তারকে বাদী করে একটি মামলা নেয় পুলিশ।

একইদিন পুলিশের দুটি কমিটি গঠন করা হয়। এর মধ্যে ডিএমপি সদর দপ্তরের উপ-কমিশনার (ডিসিপ্লিন) টুটুল চক্রবর্তী একটি কমিটির প্রধান। অপর কমিটির প্রধান করা হয় ডিএমপির মিরপুর বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার মাসুদ আহমেদ খানকে। বাবুল মাতব্বর গুদারাঘাট এলাকার সাত নম্বর রোডের ৯ নম্বর বাসায় থাকতেন। স্ত্রী ও পাঁচ ছেলে-মেয়ে নিয়ে তার সংসার।

পাঠকের মতামত: